Realme GT 5 Pro Special Edition : লাগবে না টাকা! এই কাজ করলে সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে GT 5 Pro, জেনে নিন

প্রয়োজন নেই টাকার, সম্পূর্ণ বিনামূল্যে পেতে পারেন Realme GT 5 Pro Special Edition! কিন্তু কীভাবে? জেনে নিন বিস্তারিত

Reamle GT 5 Pro Special Edition: গত সপ্তাহে Realme তাদের Flagship-এ তৈরি হওয়া নতুন Smartphone চীনে উন্মোচন করেছে। Reamle -র নতুন মডেল হল Reamle GT 5 Pro Special Edition। এই মডেলটির Launch Event চলাকালীন Reamle একটি খুশির খবর ঘোষণা করেছে। জানা যাচ্ছে, 5 বছরে Reamle 200 মিলিয়ন ইউনিটের বেশি স্মার্টফোন বিক্রি করেছে। আর এই আনন্দে Realme আপনাদের জন্য দারুন Offer নিয়ে হাজির হয়েছে। নিঃসন্দেহে এটি ভীষণ আনন্দের খবর।

Realme GT 5 Pro Special Edition

আপনাদের জানিয়ে রাখি, Reamle GT 5 Pro Special Edition একটি Limited Edition স্মার্টফোন হতে চলেছে। এটি Reamle-র নতুন প্রিমিয়াম ফোন। তবে আপনারা শুনলে হয়তো অবাক হয়ে যাবেন, এই প্রিমিয়াম স্মার্টফোনটি বিক্রি করা হবে না। বিক্রি হবে না তাহলে কোম্পানি এই ফোন লঞ্চ কেন করল? এমন প্রশ্ন আপনাদের মনে আসা স্বাভাবিক। এর উত্তরে জানিয়ে রাখি, কোম্পানি এই স্মার্টফোনটি বিক্রি করবে না ঠিকই। তবে এটি Random কিছু ব্যক্তিদের দিয়ে দেওয়া হবে।

Reamle-র ভাইস প্রেসিডেন্ট Xu Qi Chase Weibo তে জানিয়েছেন, Reamle GT 5 Pro 200 মিলিয়ন স্মার্টফোন বিক্রির জন্য একটি Commemorative এডিশন হতে চলেছে। তিনি এই মডেলটির বেশ কিছু ছবি দেখিয়েছেন। সেই ছবি আর অনলাইনে পাওয়া তথ্য থেকে আমরা এই স্মার্টফোনের সম্ভাব্য স্পেসিফিকেশনের একটি তালিকা তৈরি করেছি। আর প্রতিবেদনে শেষে আমরা জানিয়ে দেব এই ফোনটি আপনারা কিভাবে পাবেন।

Reamle GT 5 Pro Special Edition-র সম্ভাব্য স্পেসিফিকেশন

  • Processor : এই লিমিটেড এডিশন স্মার্টফোনে থাকতে চলেছে Qualcomm Snapdragon 8 Gen 3 Chipset।
  • Storage : জানা যাচ্ছে, এই হ্যান্ডসেটে LPDDR5X RAM ও UFS 4.0 স্টোরেজ থাকবে।
  • Display : এই হ্যান্ডসেটে 6.78 ইঞ্চি 1.5K LTPO সহ OLED ডিসপ্লে থাকবে। এর রিফ্রেশ রেট হবে 144Hz। এছাড়া এতে 4,500 nits Peak Brightness থাকবে। এর Touch Sampling Rate 2160Hz। এতে 2160Hz PWM Dimming থাকবে।
  • Camera : এই ফোনের পিছনে Triple Camera সেট আপ থাকবে। এতে 50MP+50MP+8MP ক্যামেরা থাকবে। আর সামনে থাকবে 32MP সেলফি ক্যামেরা।
  • Battery : এই ফোনে 100W Wired ও 50W Wireless ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5,400mAh ব্যাটারি ক্যাপাসিটি থাকবে।
  • Other Features : এই ফোনে আপনারা পেয়ে যাবেন Dual Stereo Speakers, USB 3.2 Port, AI Model, Hand Gestures, In Screen Fingerprint Sensor ইত্যাদি।

আরও পড়ুন : Realme C67 5G : গ্লোবাল মার্কেট কাঁপাতে হাজির Realme-এর C67 5G, রয়েছে নজরকাড়া ফিচারস

এই হ্যান্ডসেটটি পাওয়ার জন্য আপনাদের Wiebo-র অ্যানাউন্সমেন্ট পোস্ট শেয়ার করতে হবে।

আরো পড়ুন