Vi Recharge Plan : Vi-এর বড় ধামাকা! মাত্র 202 টাকার রিচার্জে পাবেন একাধিক OTT Platform-এর সাবস্ক্রিপশন

Jio ও Airtel-কে টেক্কা দিতে নয়া ধামাকা Vi-এর, মাত্র 202 টাকার রিচার্জে পেয়ে যাবেন Zee5 ও Sony Liv সহ একাধিক OTT Platform-এর সাবস্ক্রিপশন, জেনে নিন

Vi Recharge Plan : Vodafone Idea অর্থাৎ VI বর্তমানে ভারতের তৃতীয় সব থেকে বড় টেলিকম অপারেটর সংস্থা। সম্প্রতি এই সংস্থা তাদের গ্রাহকদের জন্য নতুন প্ল্যান নিয়ে হাজির হয়েছে। যাতে ব্যাবহারকারীরা অসাধারণ Entertainment Experience পেতে পারে, সেই কারণেই এই প্ল্যান নিয়ে আসা হয়েছে। এই প্ল্যানের মাধ্যমে আপনারা Vi Movies, TV আর Vi-এর OTT Platform-এর সুবিধা পাবেন। যে সমস্ত গ্রাহকদের প্রিপেড আর পোস্ট পেড যে কোন প্ল্যান থাকবে তারাই এই সুবিধা নিতে পারবেন।

Vi Recharge Plan

মানুষ আজকাল TV-র থেকে বেশি ফোনে বিভিন্ন রকমের সিনেমা, সিরিয়াল আর ওয়েব সিরিজ দেখে থাকে। এসব কথা মাথায় রেখে Vi নিয়ে এসেছে মাত্র 202 টাকায় নতুন প্ল্যান। Vi Recharge Plan 202-এ আপনারা Vi MoviesTV Pro-এর সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। এই প্ল্যান আপনারা Vi-এর মোবাইল অ্যাপ থেকে রিচার্জ করাতে পারবেন। তবে জানিয়ে রাখি এই সুবিধা কিন্তু কেবলমাত্র Vi -এর গ্রাহকরাই পাবেন।

কোন কোন OTT প্ল্যাটফর্মের সুবিধে পাবেন এই Vi Recharge Plan-এ 

এই 202 টাকা রিচার্জে Vi তার গ্রাহকদের 13টিরও বেশি OTT Platform-এর সুবিধা দেবে। এই সুবিধা কেবলমাত্র Vi Movies আর TV-র সাবস্ক্রিপশন ব্যবহারকারীরা পাবেন। এই প্ল্যান কেবলমাত্র Vi গ্রাহকদের জন্য প্রযোজ্য। তবে এই প্ল্যানে কিন্তু আপনারা আলাদা কোন সুবিধা পাবেন না। এটি রিচার্জ করলে আপনারা Voice Calls, Data ইত্যাদির সুবিধা পাবেন না। এই প্ল্যানের ভ্যালিডিটি 1 মাস। তবে এখনও পর্যন্ত Vi এই রিচার্জের OTT Platform সম্পর্কে কিছু জানায়নি। তবে আপনাদের জানিয়ে রাখি, এই প্ল্যানটি রিচার্জ করলে আপনারা Vi movies And TV-এ উপস্থিত OTT পরিষেবাগুলি পাবেন। 202 টাকা রিচার্জ করুন আর SonyLIV, Hungama, Zee5-এর মত OTT Platform-এর সুবিধা পান।

আরও পড়ুন : Jio : সাশ্রয়ী মূল্যের সেরা প্ল্যান জিওর, মাত্র 149 টাকার রিচার্জে পাবেন কল ও ডাটা সহ Jio Cinemar সাবস্ক্রিপশন

Vi-এর এই নতুন অফার Airtel আর Jio-র সাথে প্রতিযোগিতা করতে পারে। সম্প্রতি Jio তার গ্রাহকদের জন্য Jio TV Premium-এর সাবস্ক্রিপশন লঞ্চ করেছে। অপরদিকে Airtel বেশ কয়েক মাস ধরে তার গ্রাহকদের জন্য Airtel Xstream Premium নিয়ে এসেছে। Vi-এর এই নতুন প্ল্যান সম্পর্কে বিশদে কিছু জানা যায়নি।

আরো পড়ুন