Xiaomi তাদের SUV 7-এর সাথে মিল রেখে বাজারে আনছে 14 Series স্মার্টফোন ও Watch S3, দেখে নিন কেমন হবে

Xiaomi জানিয়েছে Xiaomi 14 Flagship-এর স্মার্টফোন আর Xiaomi Watch S3 Customised Colour ভেরিয়েন্ট আসতে চলেছে। Xiaomi SUV 7 এর সাথে মিলিয়ে এই ডিভাইস দুটির নতুন রং আনা হবে। দেখে নিন বিস্তারিত।

Xiaomi তাদের প্রথম ইলেকট্রিক গাড়ি SUV 7-এর ওপর থেকে পর্দা সরিয়েছে। এই গাড়িটি Aqua Blue, Mineral Gray আর Verdant Green রঙের ভেরিয়েন্টে আসতে চলেছে। এছাড়াও সম্প্রতি Xiaomi জানিয়েছে Xiaomi 14 Flagship-এর স্মার্টফোন আর Xiaomi Watch S3 Customised Colour ভেরিয়েন্ট আসতে চলেছে। Xiaomi SUV 7 এর সাথে মিলিয়ে এই ডিভাইস দুটির নতুন রং আনা হবে।

Xiaomi

Xiaomi 14 Series ও Xiaomi Watch S3 এর বিস্তারিত তথ্য : 

আরও পড়ুন : Tecno Pop 8 : সাশ্রয়ী মূল্যের সেরা স্মার্টফোন নিয়ে হাজির Tecno, লঞ্চ হবে জানুয়ারির 3 তারিখ

Xiaomi 14 আর Xiaomi 14 Pro এই দুটি স্মার্ট ফোন সাদা, সবুজ আর কালো রঙ পাওয়া যাবে। তবে Xiaomi SUV 7 এর সাথে মিল করতে এবার এই দুটি স্মার্ট ফোন Gulf Blue আর Olive Green রঙেও আসতে চলেছে। লঞ্চের সময় যেই Standard Green রং সামনে এসেছিল তার থেকে কয়েক Shade আলাদা হতে চলেছে Olive Green রং। Xiaomi 14 এ কালো রংয়ের High Metal Middle Frame আর Glass Back Panel থাকতে চলেছে।

আরও পড়ুন : Nokia Magic Max 5G : 144MP ক্যামেরা ও 6900mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে Magic Max 5G, জানুন দাম ও ফিচারস

জানিয়ে রাখি, Xiaomi 14 আর Xiaomi 14 Pro লিমিটেড এডিশনে আপনারা 16GB+1TB স্টোরেজ ভেরিয়েন্ট পেয়ে যাবেন। এই মডেল দুটির দাম যথাক্রমে হবে CNY 4,999CNY 5,999Xiaomi S3 লিমিটেড এডিশনে কেবলমাত্র eSIM ভার্সন থাকবে। Gulf Blue রঙের মডেলে Cyan রংয়ের BezelBlack Strap থাকবে। এছাড়া Olive Green ভেরিয়েন্টে Black StrapBlack Bezel থাকবে। Xiaomi Watch S3-এর দাম CNY 1,099

আরো পড়ুন