Toyota Rumion : Ertiga-কে টেক্কা দেবে Toyota-র এই SUV, লুক দেখে চমকে উঠবেন

Ertiga-কে টক্কর দেবে Toyota-র নতুন SUV গাড়ি। আকর্ষণীয় লুকের সাথে এই SUV-তে রয়েছে দুর্দান্ত ফিচার্স। জেনে নিন বিস্তারিত ভাবে।

Ertiga-কে টক্কর দেবে Toyota-র নতুন SUV গাড়ি। আকর্ষণীয় লুকের সাথে এই SUV-তে রয়েছে দুর্দান্ত ফিচার্স। ভারতীয় কম্প্যাক্ট SUV বাজারে Hyundai Creta আর Kia Seltos-এর চাহিদা বরাবর রমরমা চলেছে। এই মডেল দু’টির আকর্ষণীয় ডিজাইন, দুর্দান্ত ইঞ্জিন আর বেশ কিছু আধুনিক ফিচার্সের কারণে গ্রাহকরা পছন্দ করে থাকেন।

Toyota Rumion : Ertiga-কে টেক্কা দেবে Toyota-র এই SUV, লুক দেখে চমকে উঠবেন

এবার এই সেগমেন্টে প্রবেশ করতে চলেছে Toyota Rumion। এই SUV-তে স্টাইলিশ ডিজাইন আর আধুনিক ফিচার্সের পাশাপাশি রয়েছে পাওয়ারফুল ইঞ্জিন। এই Toyota Rumion এবার টক্কর দেবে Hyundai CretaKia Seltos-কে।

Toyota Rumion-এর ফিচার্স সহ বিস্তারিত তথ্য : 

Toyota Rumion-এ আপনারা 1.5 লিটার পেট্রোল ইঞ্জিন পেয়ে যাবেন। যা সর্বাধিক 105bhp শক্তি ও সর্বোচ্চ 136Nm টর্ক উৎপাদন করতে পারে। এতে রয়েছে 5 স্পিড ম্যানুয়াল ও CVT গিয়ার বক্স। এই মডেলে আপনারা পেয়ে যাবেন 6 স্পিকার JBL সাউন্ড সিস্টেম ও 10.1 ইঞ্চি Touchscreen Infotainment System

 

আরও পড়ুন : Kawasaki India-র বড়ো চমক! নতুন বছরে আসতে চলেছে ব্র্যান্ড নিউ 2টি বাইক, জেনে নিন বিস্তারিত ভাবে

এর পাশাপাশি রয়েছে 360 ডিগ্রী ক্যামেরা, ওয়্যারলেস চার্জিং ও 10.25 ইঞ্চি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। এছাড়া আপনারা পেয়ে যাবেন Connected Car Technology। এই SUV-তে সুরক্ষার জন্য রয়েছে 7 এয়ারব্যাগ। এই গাড়িতে EBD, TRC, VSC, ABS ইত্যাদি রয়েছে।

Toyota Rumion-এর প্রতিদ্বন্দ্বী

ভারতীয় বাজারে Rumion লঞ্চ হওয়ার পর, প্রতিদ্বন্দ্বিতায় নামবে MG Astor, Mahindra XUV300, Tata Nexon, Kia SeltosHyundai Creta-র সাথে।

 

আরও পড়ুন : Hyundai : মাইলস্টোন সৃষ্টি করলো Hyundai Motor, বিক্রি হল 6 লক্ষ ইউনিট গাড়ি

এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট The Technology Updates ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরো পড়ুন