iQOO : শীঘ্রই বাজারে আসতে চলেছে iQOO-এর স্মার্ট ওয়াচ ও ইয়ার বাড, এইদিন হবে লঞ্চ

অপেক্ষার অবসান, শেষমেশ বাজারে আসতে চলেছে iQOO এর স্মার্ট ওয়াচ ও ইয়ার বাড, জানে নিন ঝটপট

iQOO-এর দুর্ধর্ষ সিরিজ এখনও আমাদের মনে গেঁথে আছে। যদিও কোম্পানি চলতি বছরের ডিসেম্বরে নতুন সিরিজ Neo 9 এবং Neo 9 Pro লঞ্চ করার জন্য প্রায় প্রস্তুতি নিয়েই ফেলেছে। যারা সৌখিন গেজেটের ভক্ত, তাদের জন্য সুখবর!! তবে আরো একটি সুত্রের খবর থেকে জানা যায়, ফোনের সাথে একটি আপডেটেড স্মার্টওয়াচ এবং একজোড়া ওয়ারলেস ইয়ার বাড আসতে চলেছে বাজার দখল করতে।

iQOO

উল্লেখ্য, আগত ডিভাইস গুলি হল- iQOO Watch এবং iQOO TWS 1e91Mobiles এই গোপন তথ্যগুলি প্রকাশ করেছে। সাথে তাদের একটি অফিশিয়াল লুকিং রেনডার ও রয়েছে।

iQOO স্মার্টওয়ওয়াচে এর লুকস 

iQOO স্মার্টওয়াচটির ক্লাসিক এবং স্টাইলিশ লুকের জন্য সমসামইয়িক অন্য স্মার্টওয়াচ দের জব্বর টেক্কা দেবে আশা করা যায়। এতে আছে একটি সারকুলার কেস, যার ওপরে একটি রোটেটিং ক্রাউন আছে। এছাড়া ওয়াচ এর ডানদিকের নীচেই একটি বটন আছে। স্মার্টওয়াচ এর কালার স্ট্যান্ডার্ড লুকিং ব্ল্যাক এবং একটি আকর্ষণীয় iQOO ওয়াচ ফেস আছে। আর সবথেকে চোখে পড়ার মতো স্টাইলিশ লুকিং ব্যান্ড, যেটি সিলিকন দিয়ে তৈরি।

ইতিমধ্যে, সুত্রের খবর অনুযায়ী iQOO কে রি-ব্র্যানডেড করা হতে পারে Vivo Watch 3 দিয়ে। যদিও এটি গত মাসেই লঞ্চ করা হয়েছে। Vivo নামক বিখ্যাত ব্র্যান্ডটি আগেই রিলিজ করেছিলো একটি লিমিটেড এডিশানের Vivo Watch 2 iQOO নামে স্মার্টওয়াচ। ডিজাইন টাও iQOO থেকে অনুপ্রানিত। তাই অনুমান করা যায় আপকামিং স্মার্টওয়াচ একই রকম প্ল্যান ফলো করবে।

অন্যদিকে, আগত iQOO TWS 1e ডিভাইস কেও রি-ব্র্যান্ড করা হবে Vivo TWS 3e দিয়ে। দুটির মধ্যে সামান্যতম পার্থক্য হল নতুন ডিভাইস টি একটি দুর্ধর্ষ ব্ল্যাক কালারের ডুয়েল-টোন অপশান আছে। যদিও সুদিং হোয়াইট কালারের আরো একটি ভ্যারিয়েনট আছে।

iQOO TWS 1e ইয়ার বাড-এর লুকস

আশা করা যায়, আগত iQOO TWS 1e তে থাকবে একটি 11mm ডায়নামিক ড্রাইভার এবং একটি শব্দ নিরোধক সাপোর্ট সিস্টেম। গ্রাহকদের মেলোডিয়াস সাউনড এক্সপিরিয়েন্সের জন্য এতে যোগ করা হবে 3.0 এবং 3D প্যানরমিক অডিও এফেক্টস। ব্যাটারি লাইফ ও প্রায় 9 ঘণ্টার মতো সক্রিয় থাকবে।

আরও পড়ুন : iQOO 12 5G : পাওয়ারফুল ব্যাটারি ও দুর্দান্ত চার্জিং স্পীড নিয়ে গ্লোবাল মার্কেটে হাজির iQOO, রয়েছে নজরকাড়া ফিচারস

শেষে, লঞ্চ ডেট সম্পর্কে অফিশিয়ালি কোনো অ্যানাউন্সমেনট হয়নি এখনও অবধি, তবে iQOO ব্র্যান্ড লঞ্চ করতে চলেছে Neo 9 সিরিজের স্মার্টফোন গুলিকে 27শে ডিসেম্বর।

আরো পড়ুন