Vivo V30 Lite : সস্তায় 5G ফোন নিয়ে মার্কেটে আসছে Vivo, লঞ্চের আগেই ফাঁস লুক ও ফিচারস

দুর্দান্ত ফিচারস ও অসাধারন ক্যামেরা নিয়ে বাজারে আসছে Vivo V30 Lite, দাম শুনে অবাক হবেন আপনিও

Vivo V30 Lite : Vivo মোবাইল ফোন প্রেমীদের জন্য সুখবর! শীঘ্রই লঞ্চ করা হবে Vivo V30 এবং V30 Pro মডেল। Vivo ব্যবহারকারীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে ! বর্তমানে বিশেষত, সমাজের যুবক-যুবতিরা যেকোনো জনপ্রিয় মোবাইল কোম্পানির আপডেটেড ভার্সন লঞ্চ হবার দিকে তাকিয়ে থাকে। তবে, V30 সিরিজের মডেল গুলির মধ্যে, এই দুটি ছাড়াও আরো কয়েকটি মডেল আগামী দিনে আসতে চলেছে। উদাহরন হিসাবে বলা যায়, দুর্দান্ত ফিচার সহ Vivo V30 Lite খুব তাড়াতাড়ি আসতে চলেছে বাজার কাঁপাতে।

Vivo V30 Lite

Vivo V30 Lite: বিশেষ ফিচারের বিস্তারিত বিবরণ

চীনা প্রযুক্তি জায়ান্টের অন্তর্গত V30 Lite মডেলটির ব্লুটুথ এসআইজি এবং গুগুল প্লে কনসোল সার্টিফিকেশনে প্রকাশিত হয়েছে। ব্লুটুথ এসআইজিতে, ডাটাবেস কনফার্ম করে যে ডিভাইসটি ব্লুটুথের আপগ্রেডেড ভার্সন 5.1 সাপোর্ট করবে। দারুন খবর ! V30 Lite মোবাইল হ্যান্ডসেট টিকে V2314 নাম্বার সহ প্ল্যাটফর্মে দেখা গেছে। তবে, কোন কারণবশত বর্তমানে দেখা যাচ্ছে না।

Google Play Console তালিকাতে আসন্ন ডিভাইসের বিস্তারিত অফার এবং একটি আকর্ষণীয় রেনডার ইমেজ শেয়ার করা হয়, সাথে রিয়ার ডিজাইন ও প্রকাশ করা হয়। Google Play Console তালিকাতে Vivo V30 Lite হ্যান্ডসেটটি V2317 মডেল নাম্বার সহ দেখা যায়। আরো একটি ভালো খবর হল, নতুন মোবাইল ফোনটি প্ল্যাটফর্মে 12GB র‍্যাম সহ দেখা যাচ্ছে।

সার্টিফিকেশন প্ল্যাটফর্মে রেন্ডার হ্যান্ডসেটকে দুর্দান্ত বেগুনী রঙের ভ্যারাইটিতে দেখাচ্ছে। এছাড়াও, ডাটাবেস নিশ্চিত করে যে ডিভাইসটির সাজসজ্জা হবে Qualcomm Snapdragon 695 SoC দিয়ে। নতুন স্মার্টফোনটিকে Android 13 অপারেটিং সিস্টেমেও চালানো যাবে।

মোবাইল ফোনটির পিছনে রয়েছে, একটি ডুয়েল ক্যামেরা যেটি একটি আকর্ষণীয় Aura রিং LED আলোর সাথে যুক্ত রয়েছে। এছাড়াও, Vivo V30-এর সামনে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ হোল কাটআউট রয়েছে, যেটি ফোনটির সৌন্দর্যকে আরো বাড়িয়ে দিয়েছে। এবং সাথে 2400×1080 রেজলিউশনের ও 440 PPI-এর ডিসপ্লে অফার করে।

আরও পড়ুন : Vivo S18 Series : শীঘ্রই বাজারে আসতে চলেছে Vivo S18 Series, লঞ্চের আগেই ফাঁস ফিচারস

আরো পড়ুন