TATA Sierra EV : 22 বছর পর ফের নতুন রূপে ফিরছে TATA কোম্পানির এই গাড়ি, থাকবে নজরকাড়া ফিচারস

শীঘ্রই বাজারে আসতে চলেছে TATA Sierra EV, দেখে নিন ফিচারস থেকে দাম সবকিছু

Tata Sierra EV : Tata তাদের নতুন মডেল Tata Sierra EV লঞ্চ করতে চলেছে। এটি একটি SUV Model হতে চলেছে। এর 5 টি ভেরিয়েন্ট লঞ্চ হওয়ার কথা শোনা যাচ্ছে – XE, XM, XT, XZ ও XZ+। এতে আপনারা LED হেডল্যাম্প, Diamond Cut Alloy Wheels,‌ Roof Rails, DRLs, Taillights, Blacked Out C And D Pillars, Faux Skid Plates, Glossy Black ORVMs ইত্যাদি পেয়ে যাবেন। এছাড়াও এই মডেলের সামনে ও পিছনে LED Light Bars থাকবে। Tata Sierra EV Flush Fitting Door Handle সহ বিক্রি করা হবে।

Tata Sierra EV

Tata Sierra EV-এর ফিচারস

অনেকেই Sunroof দেওয়া গাড়ি কিনতে চান। আপনাদের জন্য রয়েছে খুশির খবর। TATA-র নতুন মডেল Tata Sierra EV-তে Sunroof থাকতে চলেছে। এছাড়া এতে সম্পূর্ণ Digital Instrument Cluster থাকবে। আর Four Spoke Steering Wheel, Floating Centre Console, Large Infotainment Screen, New Gear Lever ইত্যাদি এই গাড়িতে থাকবে। তার পাশাপাশি আপনারা ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা পেয়ে যাবেন। এছাড়া এই গাড়িতে থাকবে Multiple Seating LayoutsAC-র জন্য থাকবে Touch Controls। অপরদিকে সামনে বসা প্যাসেঞ্জারদের জন্য থাকবে Secondary Display। এখনও পর্যন্ত এই মডেলটির ইঞ্জিন ও Technical Specifications সম্বন্ধে বিশদভাবে কোন তথ্য পাওয়া যায়নি।

আরও পড়ুন : Jeep India : ভুলেও করবেন না দেরি, ডিসেম্বরের শেষে দাম বাড়তে চলেছে Meridian ও Compass-এর, ফিচারস দেখেই ফেলুন কিনে

এই মডেলটির NCAP Body দ্বারা এখনও পর্যন্ত Safety Testing করা হয়নি। তাই এই গাড়িটি Safe কিনা এই মুহূর্তে বলা সম্ভব নয়। এই মডেলটি 2025 এর মে মাসে লঞ্চ হবে। এর সম্ভাব্য দাম 25 লাখ টাকা থেকে 30 লাখ টাকা পর্যন্ত হতে পারে।

আরো পড়ুন