Nubia Z60 Ultra : জম্পেশ ক্যামেরা নিয়ে ফাটাফাটি পারফরমেন্স দিতে আসছে Nubia-র Z60 Ultra, এইদিন হবে লঞ্চ

দুর্দান্ত ক্যামেরার পাশাপাশি রয়েছে একাধিক মন মাতানো ফিচারস, শীঘ্রই বাজারে আসতে চলেছে Nubia Z60 Ultra

Nubia Z60 Ultra : Nubia-র ভক্তদের জন্য রয়েছে দারুণ সুখবর। Nubia-র ফ্ল্যাগশিপে আন্তর্জাতিক স্তরে লঞ্চ হতে চলেছে Nubia Z60 Ultra। সম্প্রতি Nubia-র তরফ থেকে এই খবরটি জানানো হয়েছে। আপনাদের জানিয়ে রাখি, এই স্মার্টফোন তার গ্রাহকদের ‘Industry Leading Full Screen Experience‘ দিতে চলেছে। এই মডেলটির স্পেসিফিকেশন নিয়ে একটু আলোচনা করা যাক –

Nubia Z60 Ultra : জম্পেশ ক্যামেরা নিয়ে ফাটাফাটি পারফরমেন্স দিতে আসছে Nubia-র Z60 Ultra, এইদিন হবে লঞ্চ

Nubia Z60 Ultra-র স্পেসিফিকেশন

  • Display : এই মডেলে 6.8 ইঞ্চি UDC AMOLED প্যানেল থাকতে চলেছে।
  • Processor : এই স্মার্টফোনে Snapdragon 8 Gen 3 SOC প্রসেসর ব্যবহার করা হয়েছে।
  • Camera : Nubia Z60 Ultra মডেলে 35 mm লেন্স সহ 50MP Main Camera থাকবে। এই ক্যামেরায় OIS যুক্ত করা হয়েছে।
  • Panel Design : Nubia-র তরফ থেকে এখনও এই লেটেস্ট মডেলের প্যানেল ডিজাইন সম্পর্কে কিছু জানানো হয়নি। তবে Weibo থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এই মডেলে নতুন Starry Night ভার্সন থাকতে চলেছে।

আরও পড়ুন : Moto G84 VS Moto G54 : G84 নাকি G54, Motorola-র কোন ফোনটি হবে আপনার জন্য বেস্ট? বুঝে নিন তুলনা দেখে

আপনাদের জানিয়ে রাখি, Nubia-র এই নতুন মডেল বিশ্বব্যাপী পাওয়া যাবে। ব্র্যান্ডের তরফ থেকে জানানো হয়েছে, এই মডেলে OEM এর Under Display Camera যুক্ত করা হবে। যার কারনে গ্রাহকরা ‘SeamlessExperience উপভোগ করতে পারবেন। এই নতুন মডেল কিছুটা RedMagic 9 Pro-এর মত হতে পারে। তবে এই মডেলের ‘BackSide অন্যান্য মডেলের তুলনায় আলাদা হওয়ার খবর শোনা যাচ্ছে। Nubia Z60 Ultra IP68 রেটিং পেয়েছে। ফলে বুঝতেই পারছেন এই মডেলটি বেশ উন্নত মানের হতে চলেছে। বর্তমানে Nubia তাদের বিশ্বব্যাপী সকল ভক্তদের এই Launch Event-এ যুক্ত হওয়ার আহ্বান জানাচ্ছে। আপনারা 30 ডলারের মাধ্যমে 19 শে ডিসেম্বরের এই লঞ্চ ইভেন্টে যুক্ত হতে পারেন।

আরো পড়ুন