Royal Enfield Shotgun 650 : Aprilia-কে টেক্কা দিতে বাজারে আসতে চলেছে Royal Enfield এর নতুন বাইক, রইল ফিচারস

ভারতে লঞ্চ হবে Royal Enfield Shotgun 650, কী কী রঙে পাওয়া যাবে এই বাইক? জেনে নিন

Royal Enfild Shotgun 650 : Royal Enfield গত মাসে Shotgun 650 -এর Production বন্ধ করে দিয়েছে। তার বদলে শীঘ্রই লঞ্চ করতে চলেছে এই মডেলের Special Motoverse Edition। এই বাইক আগামী বছরের প্রথমদিকেই লঞ্চ হওয়ার কথা শোনা যাচ্ছে। Royal Enfield ইতিমধ্যে এই মডেলের বেশকিছু তথ্য শেয়ার করেছে।

Royal Enfield Shotgun 650 : Aprilia-কে টেক্কা দিতে বাজারে আসতে চলেছে Royal Enfield এর নতুন বাইক, রইল ফিচারস

Royal Enfield Shotgun 650-এর তথ্য 

এই বাইকে 648 cc-র Air/oil Cooled Parallel Twin Engine থাকবে। যা 7,250 rpm46.40 bhp5,65052.3 Nm টর্ক তৈরী করবে। এতে AssistSlipper Clutch সহ 6 Speed Gearbox থাকবে। এই মডেলে 18-17 Inch Alloy Wheels থাকবে। এর সামনে 320 mm Disc Brake আর পিছনে 300 mm Rotor Break থাকবে। এছাড়া নতুন মডেলে বেশকিছু Modern Features যুক্ত করা হয়েছে। এতে আপনারা Tripper Navigation, Full LED Lighting System, USB Charging Port ইত্যাদি পেয়ে যাবেন। এই মডেলে Wingman App Support পাবেন। এর মাধ্যমে Bike-এর Live Location, Service Reminder, Fuel ও ইঞ্জিনের Oil Level সম্পর্কে জানা যাবে।

আরও পড়ুন : Yamaha : Aprilia RS 457-কে টেক্কা দিতে গ্লোবাল মার্কেটে আসছে Yamaha R3 ও MT-03, লঞ্চ হবে এইদিন

এই মডেলটি ভারতে 4টি রঙে পাওয়া যাবে – Green Drill, Stencil White, Plasma Blue ও Sheetmetal Grey। এতে White Fuel Tank, Underseat Panel ইত্যাদি থাকবে। আর Sheetmal Gray-তে Dark Grey Panel এবং সম্পূর্ণ কালো Hardware Package থাকবে। Royal Enfield এখনও পর্যন্ত এই নতুন মডেলের দাম প্রকাশ্যে আনেনি। তবে মনে করা হচ্ছে Paint Scheme-এর ওপর নির্ভর করে মডেলের দাম ভিন্ন হবে।

আরো পড়ুন