Redmi Note 13 Pro Max 5G : iPhone-কে টেক্কা দিতে প্রস্তুত Redmi, শীঘ্রই বাজারে আসছে Note 13 Pro Max 5G

Redmi Note 13 Pro Max 5G : এটি iPhone-কে টক্কর দিতে পারবে। এমনকি এই স্মার্টফোনে রয়েছে 6,900mAh ব্যাটারি ক্যাপাসিটি আর দুর্দান্ত ক্যামেরা ফিচারস।

Redmi Note 13 Pro Max 5G : এখন ভারতবাসীদের ঘরে ঘরে পৌঁছে গেছে Redmi। সম্প্রতি লঞ্চ হয়েছে Redmi-র নতুন স্মার্টফোন। এটি iPhone-কে টক্কর দিতে পারবে। এমনকি এই স্মার্টফোনে রয়েছে 6,900mAh ব্যাটারি ক্যাপাসিটি আর দুর্দান্ত ক্যামেরা ফিচারস। আমরা কথা বলছি Redmi Note 13 Pro Max 5G সম্পর্কে। দেখে নিন এই মডেলটির স্পেসিফিকেশন –

Redmi Note 13 Pro Max 5G

Redmi Note 13 Pro Max 5G-র স্পেসিফিকেশন :

  • Display : এই Redmi Note 13 Pro Max 5G-তে রয়েছে 6.7 ইঞ্চ Super AMOLED ডিসপ্লে। যার রিফ্রেশ রেট 120Hz।
  • Processor : এই মডেলে রয়েছে Octa core Snapdragon প্রসেসর।
  • System : এই Redmi Note 13 Pro Max 5G মডেল Android 13 সিস্টেমে কাজ করে।

আরও পড়ুন : ASUS ROG Phone 8 : অফুরন্ত Battery ও পাওয়ারফুল RAM নিয়ে বাজারে আসছে ROG Phone 8, লঞ্চের আগেই ফাঁস ফিচারস

  • Camera : এই Redmi Note 13 Pro Max 5G স্মার্টফোনে 200MP প্রাইমারি ক্যামেরা, 60MP লেফট সেন্সর ক্যামেরা আর 2MP মাইক্রো লেন্স ক্যামেরা থাকবে। আর সেলফি তোলার জন্য থাকবে 16MP ফ্রন্ট ক্যামেরা।
  • Battery : Redmi Note 13 Pro Max-তে 6,900mAh ব্যাটারি ক্যাপাসিটি থাকবে। এই কারণে আপনারা অনেকক্ষণ মোবাইলটি ব্যবহার করতে পারবেন।
  • Price : iPhone-কে টক্কর দেবে এই স্মার্টফোন। কিন্তু দাম পুরো Budget Friendly। আপনারা মাত্র 14 হাজার 999 টাকায় Redmi Note 13 Pro Max কিনতে পারবেন।

আরও পড়ুন : ASUS ROG Phone 8 : অফুরন্ত Battery ও পাওয়ারফুল RAM নিয়ে বাজারে আসছে ROG Phone 8, লঞ্চের আগেই ফাঁস ফিচারস

এই মডেলের দাম যেমন কম, ফিচারস ও স্পেসিফিকেশনে কিন্তু কোন আপোষ করা হয়নি। যদি আপনারা নতুন স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে এই মডেলটির ব্যাপারে ভেবে দেখতে পারেন। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন। আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার জন্য ধন্যবাদ।

আরো পড়ুন