POCO M6 5G : দুর্দান্ত ক্যামেরা ও অফুরন্ত ব্যাটারি নিয়ে বাজারে আসছে POCO M6 5G, দাম থাকবে সাধ্যের মধ্যে

শীঘ্রই বাজারে আসতে চলেছে POCO M6 5G, জেনে নিন স্পেসিফিকেশন

POCO M6 5G : বর্তমানে Xiaomi ভারতে বেশ নাম ডাক পেয়েছে। Xiaomi-র সাব ব্র্যান্ড হলো POCO। এবার POCO-র নতুন M Series ভারতে লঞ্চ হতে চলেছে। এটি একটি 5G স্মার্টফোন। আমরা কথা বলছি POCO M6 5G-র সম্পর্কে। Xiaomi সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই নতুন স্মার্ট ফোন লঞ্চের কথা জানিয়েছে। POCO ইতিমধ্যে একটি পোস্টার শেয়ার করেছে, যেখানে স্মার্টফোনটির ডিজাইন প্রকাশ পেয়েছে।

POCO M6 5G

এই মডেলে থাকতে চলেছে 50MP Rear Camera Unit। এর সামনে Waterdrop Style ডিসপ্লে থাকবে। Poco M5-এর সফলতার পর এবার Poco-র তরফ থেকে M6 লঞ্চ করা হচ্ছে। গত বছর Poco M5 ডেবিউ করেছিল। শোনা যাচ্ছে, এটি Redmi 13C 5G-Rebranded Version হতে চলেছে। Poco-র তরফ থেকে ইতিমধ্যে Launch Date জানিয়ে দেওয়া হয়েছে। উক্ত কোম্পানি তাদের অফিসিয়াল ‘X‘ একাউন্ট থেকে টুইট করেছে। জানা যাচ্ছে, 22শে ডিসেম্বর দুপুর 12 টায় Poco M6 5G ভারতে লঞ্চ হবে। কোম্পানির তরফ থেকে টিজার লঞ্চ করা হয়েছে। ডিসপ্লেতে ওয়াটার ড্রপ স্টাইল থাকবে। আর 50MP প্রাইমারি সেন্সর সহ Ai Backed Dual Rear Camera Unit থাকবে।

POCO M6 5G-এর স্পেসিফিকেশন 

Flipkart Poco M6 5G-র জন্য আলাদাভাবে ওয়েবপেজ তৈরি করেছে। যেখানে এই নতুন মডেলের ডিজাইন সামনে আসবে। এই ই-কমার্স সাইট জানিয়েছে, Poco M6 5G Black আর Silver রঙে উপলব্ধ হবে। এই বছরের প্রথম দিকেই ভারতে Redmi 13C 5G লঞ্চ হয়েছিল। যার 4GB+128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ছিল 9 হাজার 999 টাকা। এই মডেলে 6.74 ইঞ্চি LCD Display রয়েছে। যার রিফ্রেশ রেট 90Hz। এতে MediaTek Dimensity 6100+ SoC Processor ব্যবহার করা হয়েছে। এই মডেলে 8GB RAM256GB ROM স্টোরেজ রয়েছে। এতে 50MP প্রাইমারি ক্যামেরা রয়েছে। আর সেলফির জন্য রয়েছে 5MP ফ্রন্ট ক্যামেরা। এতে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5,000mAh ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে।

আরও পড়ুন : Redmi K70 Series : মাইল্ডস্টোন সৃষ্টি করলো Redmi, মাত্র 2 সপ্তাহে বিক্রি ছাড়ালো 1 মিলিয়ন ইউনিট

আরো পড়ুন