Redmi ও Realme-কে জোর টক্কর! অবিশ্বাস্য দামে বাজারে আসছে Nothing Phone 2a, লঞ্চের আগেই ফাঁস ফিচারস

Nothing Phone 2a : সমস্ত জল্পনার অবসান, শেষমেশ বাজারে আসতে চলেছে Nothing Phone 2a, দেখে নিন ফিচারস

Nothing Phone 2a : Nothing সম্প্রতি তাদের অফিসিয়াল ‘X‘ হ্যান্ডেলে Bio আপডেট করেছে। যেখানে লেখা আছে, ‘Something is coming this week‘। অর্থাৎ এই সপ্তাহে কিছু একটা আসছে। কিন্তু কী আসছে? সেই সম্পর্কে কোনো কিছুই বিস্তারিতভাবে আলোকপাত করেনি Nothing। তবে শোনা যাচ্ছে এই সংস্থা তাদের নতুন মডেল Nothing Phone 2a সম্পর্কে নিজেদের Bio-তে জানিয়েছে। Nothing Phone এর ফ্লাগশিপে তৈরি হতে চলেছে এই নতুন মডেলটি। এটি Nothing Phone (2)-এর সাশ্রয়ী সংস্করণ হতে চলেছে।

Nothing 2a

পরিচিত টিপস্টার অভিষেক যাদব তাঁর ‘X‘ হ্যান্ডেলে জানিয়েছেন, Nothing এই সপ্তাহের শেষের দিকে তাদের নতুন মডেল লঞ্চের তারিখ জানাতে পারে। এই সম্পর্কে আরও নিশ্চিত হওয়া গেছে আরেকজন টিপস্টারের তথ্য থেকে। তিনি চলতি মাসের প্রথম দিকে ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড ব্যুরো-র ওয়েবসাইটে আসন্ন ফোনের মডেল নম্বর A142 দেখেছিলেন। আর তারপর থেকেই এই তথ্য সামনে এসেছে। চলতি বছরের আগস্ট মাসে Nothing সিদ্ধান্ত নেয় তাদের নতুন ডিভাইস মডেল নম্বর সহ IMEI ডাটাবেসে যুক্ত করার। এতে কেবলমাত্র ফোনটির পিছনের অংশটি দেখানো হয়েছিল। মডেল নম্বর ছিল AIN142। তবে দুটি মডেল নম্বর এক নাও হতে পারে। বিভিন্ন অভ্যন্তরীণ সনাক্তকরণ অথবা আঞ্চলিক পার্থক্যের কারণে এটি হয়ে থাকতে পারে।

Nothing 2a

আরও পড়ুন : Infinix Hot 40 : স্বল্প দামে দুর্দান্ত প্রোডাক্ট! বাজারে এলো Infinix Hot 40 Series, রয়েছে মন মাতানো ফিচারস

Nothing Phone 2a Specifications 

Nothing Phone (1) এর মত Nothing 2a হয়তো Boxy ডিজাইন সহ আসতে পারে। এতে থাকতে পারে ট্রান্সপারেন্ট ব্যাকপ্যানেল এবং একটি Glyph ইন্টারফেস। সূত্র মারফত জানা যাচ্ছে, এই আসন্ন ফোনটিতে 6.7 ইঞ্চি AMOLED স্ক্রিন থাকবে। আর ফ্রন্ট ক্যামেরার জন্য স্ক্রিনে পাঞ্চহোল কাটআউট করা হবে। Nothing-এর দুটি বিদ্যমান মডেলের তুলনায় Nothing 2a-র ব্যাটারি ক্যাপাসিটি আলাদা হতে চলেছে। কারণ সংস্থাটির মডেল নম্বর NT03 সহ একটি নতুন ব্যাটারি সম্পর্কেও দায়ের করেছে। তবে Nothing 2a-এর chipset সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি। কিন্তু Nothing Phone (2)-এর থেকে এটি যেহেতু সাশ্রয়ী মূল্যের হবে, তাই অনেকেই আন্দাজ করছেন নতুন মডেলটি SoC সহ হবে। যা Snapdragon 778G-র তুলনায় উন্নত মানের পরিষেবা দেয়। তবে Snapdragon 8 Gen 2-এর তুলনায় কম ক্ষমতাসম্পন্ন। শোনা যাচ্ছে, এই মডেলটিতে Glass Back সহ ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে।

আরো পড়ুন