Moto G24 Power : 50MP ক্যামেরা ও অফুরন্ত ব্যাটারি নিয়ে মার্কেটে আসছে G24 Power ও G34, দেখুন ফিচারস

বাজারে আসতে চলেছে Motorola-র G24 Power ও G34, লঞ্চের আগেই ফাঁস ফিচারস

Moto G24 Power : বিখ্যাত স্মার্টফোন কোম্পানি Motorola তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। একসাথে 2টি স্মার্টফোন লঞ্চ হওয়ার খবর আমাদের সামনে এসেছে। সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, এই দু’টি মডেল হল Moto G24 Power আর Moto G34। এই দু’টি মডেলের ডিজাইন আর স্পেসিফিকেশন নিয়ে বেশ কিছু খবর অনলাইনে ঘোরাফেরা করছে। অনলাইন থেকে পাওয়া তথ্য অনুযায়ী আমরা এই মডেলের সম্ভাব্য স্পেসিফিকেশন ও দামের তালিকা তৈরি করেছি। তাহলে দেখে নেওয়া যাক এই মডেলের সম্ভাব্য স্পেসিফিকেশন ও দাম।

Moto G24 Power

Moto G24 Power ও Moto G34 মডেলের সম্ভাব্য স্পেসিফিকেশন

  • Display : এই দুটি মডেলে Punch Hole ডিসপ্লে থাকতে পারে। এছাড়াও থাকতে পারে Curved Edges। আর পিছনে Glossy Finish থাকতে পারে। Volume Rockers ও Power Buttons ফোনের Left Side-এ থাকতে পারে। আর Sim Card Tray থাকতে পারে ফোনের Right Side-এ।
  • Camera : এই মডেলে Dual Rear Camera Unit থাকতে পারে। 50MP-র প্রাইমারি Camera সেন্সর দু’টি মডেলেই থাকবে। এছাড়াও ক্যামেরা ইউনিটে থাকবে LED Flash।
  • Headphone Jack : G24 power-এ Headphone Jack থাকবে ফোনের Top Side-এ। অপরদিকে G34-এ Headphone Jack থাকবে USB Type C Port-এর পাশে।
  • Colour Options : G24 Power Silver আর Dark Blue Shade-এ পাওয়া যাবে। অপরদিকে G34 মডেলটি Dark Blue আর Light Blue রঙে পাওয়া যাবে।
  • Price : G24 Power এর দাম 21 হাজার টাকার আশেপাশে হতে পারে। অপরদিকে G34 মডেলটির দাম 12 হাজার টাকা ছাড়িয়ে যাবে।

আরও পড়ুন : Galaxy XCover 7 : আঘাত বা জল, কিছুতেই হবে না নষ্ট! চোখ ধাঁধানো ফিচারস নিয়ে আসছে Samsung-এর XCover 7

আরো পড়ুন