Maruti Suzuki Hustler : Tata Punch-কে টেক্কা দিতে শীঘ্রই বাজারে আসছে Maruti Suzuki-র Hustler, জানুন দাম ও ফিচারস

Maruti Suzuki তার পাওয়ারফুল ও স্টাইলিশ গাড়ি Hustler আগামি দিনে আনতে পারে। দেখে নিন গাড়িটির দাম ও ফিচারস।

Maruti Suzuki Hustler আসতে চলেছে পাওয়রফুল ইঞ্জিন এবং আকর্ষণীয় ফিচার সহ, যা লঞ্চ হওয়ার পরেই Punch-কে দেবে জোর টক্কর! সারা দেশ জুড়ে অটো সেক্টরে Maruti Suzuki একটি বড় নাম। যা পাওয়ারফুল ও বিশেষ ফিচার সহ মডেল লঞ্চ করে বাজারের শীর্ষে নিজের জায়গা তৈরি করেছে। বর্তমানে, বাজারে একটি বিশেষ খবর ছড়িয়ে পড়েছে, Maruti তার পাওয়ারফুল ও স্টাইলিশ গাড়ি Maruti Suzuki Hustler আগামি দিনে আনতে পারে।

Maruti Suzuki Hustler

যদিও, এই বিষয়ে কোনোরকম ঘোষণা পাওয়া যায়নি। এর প্রতিযোগী মডেল Tata PunchHyundai Exter-এর ফিচারস গুলি দেখে অনুমান করা যায় নতুন Hustler মোটরসাইকেল লঞ্চ হলে এদের জব্বর টক্কর দেবে। দেখে নিন Maruti Suzuki Hustler-এ কি কি স্পেসিফিকেশন আছে।

Maruti Suzuki Hustler-এর সম্ভাব্য স্পেসিফিকেশন ও দাম

Maruti Suzuki Hustler-এ থাকতে পারে, 2 ধরণের শক্তিশালী ইঞ্জিন। প্রথম ইঞ্জিনটি 658cc হতে পারে এবং 52 PS শক্তি ও 51 HP-এর টর্ক উৎপন্ন করতে পারে। দ্বিতীয় ইঞ্জিনটি 658cc-এর টার্বো চার্জ করা যেতে পারে। যা 64 PS শক্তি এবং 63 HP টর্ক তৈরি করতে পারে। এছাড়াও, এতে CVT ট্রান্সমিশন দেখা যায়। আশা করা যায়, ইঞ্জিনে কিছু বিশেষ পরিবর্তন অবশ্যই দেখা যাবে।

আরও পড়ুন : Luxurious Cars 2023 : BMW 7 Series থেকে Leux RX, একনজরে দেখে নিন 2023-এ লঞ্চ হওয়া 4টি Luxurious গাড়ি

Maruti Suzuki Hustler-এ আপডেটেড অনেকগুলি স্পেসিফিকেশন এবং নিরপত্তার অপশন থাকবে। আকর্ষণীয় ফিচারস গুলি হল- অ্যান্ড্রয়েড অটো, অ্যাপল কার প্লে ও 7 ইঞ্চির Touchscreen ইনফোটেনমেন্ট সিস্টেম, 360 ক্যামেরা এবং রিয়ার সেন্সর। এছাড়াও, এই গাড়িতে আছে স্মার্টফোন কানেকশানের অপশন, Digital কনসোল, পাওয়ার উইন্ডো এবং আকর্ষণীয় Sunroof

আরও পড়ুন : Hyundai Exter VS Tata Punch : কোনটি হবে আপনার জন্য উপযুক্ত? বুঝে নিন পার্থক্য দেখে

Hustler-কে অনেক রকম কালার ভ্যারিয়েশনে পাওয়া যেতে পারে এবং সেই অনুযায়ী দামও হবে। এক্স-শোরুমে এর দাম 7 লাখ টাকা থেকে শুরু করে 10.49 লাখ টাকা হতে পারে। রিপোর্ট অনুযায়ী, গাড়িটির লঞ্চ সংক্রান্ত কোনো অফিশিয়াল তথ্য প্রকাশ করা হয়নি। তাই এই প্রতিবেদনে আলোচনা করা সমস্ত তথ্যই অনুমান এর ভিত্তিতে জানানো হয়েছে।

আরো পড়ুন