iQOO Neo 9 Pro : 50MP-র ক্যামেরা ও 120W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বাজারে আসছে iQOO Neo 9 Pro, এইদিন হবে লঞ্চ

শীঘ্রই ভারতের বাজারে আসতে চলেছে iQOO Neo 9 Pro, দেখুন দাম থেকে ফিচারস সবকিছু

iQOO Neo 9 Pro : ভারতে iQOO Neo 9 Pro খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে। 27শে ডিসেম্বর iQOO Neo 9 চীনে ডেবিউ হবে। গত কয়েক সপ্তাহ ধরে এই সম্পর্কে কথা বলছে কোম্পানি। সম্প্রতি এই মডেলের টিজার লঞ্চ করেছে কোম্পানি। তারপর থেকেই iQOO Neo 9 এর Key Specifications নিয়ে কথা উঠেছে। এমনকি এই মডেলের সম্ভাব্য Launch Date অনলাইনে ফাঁস হয়েছে।

iQOO Neo 9 Pro : 50MP-র ক্যামেরা ও 120W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বাজারে আসছে iQOO Neo 9 Pro, এইদিন হবে লঞ্চ

বিখ্যাত ভারতীয় Tipster মুকুল শর্মা তার অফিসিয়াল ‘X‘ হ্যান্ডেলে Tweet করেছেন যে, 2024-এর জানুয়ারি মাসে iQOO Neo 9 ভারতে Launch হবে। Indian Variant-এর সাথে বেশ কিছু ক্ষেত্রে Chinese Variant-এর মিল থাকবে। এই মডেলটি Dual Tone Red আর White রঙে লঞ্চ হতে পারে। বেশিরভাগ Promotional Image-এ এই রঙই দেখা গেছে iQOO Neo 9-এর। তবে সূত্র থেকে জানা গেছে, iQOO Neo 9-এর Indian Variant-এ Snapdragon Gen 2 SoC Processor ব্যাবহার করা হয়েছে। আর Chinese Variant-এ ব্যাবহার করা হয়েছে MediaTek Dimensity 9300 Chipset। আগে কোম্পানি iQOO Neo 9 আর iQOO Neo 9 Pro Qualcomm Snapdragon 8 Gen 2MediaTek Dimensity 9300 SoC সহ লঞ্চ হওয়ার কথা জানিয়েছিল। এই 2টি মডেল আপনারা Fighting Black, Red And White Soul, Nautical Blue রঙে কিনতে পারবেন। এছাড়াও Dual Tone ও পাওয়া যাবে।

iQOO Neo 9 Pro-এর সম্ভাব্য Specifications :

  • Display : এই মডেলে 6.78 ইঞ্চি 1.5K OLED ডিসপ্লে থাকতে পারে। যার রিফ্রেশ রেট হবে 144Hz।
  • System : এই মডেলটি Android 14 Based OriginOS 4 সিস্টেমে কাজ করতে পারে।
  • Camera : এই স্মার্টফোনে 50MP প্রাইমারি সেন্সর আর 50MP সেকেন্ডারি সেন্সর ব্যবহার করা হতে পারে। সেলফি তোলার জন্য থাকতে পারে 16MP ফ্রন্ট ক্যামেরা।
  • Battery : এই ফোনে 120W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে।

আরও পড়ুন : Samsung Galaxy S24 Ultra : বড় আপডেট Samsung-এর! পূর্বের তুলনায় থাকবে 56% শক্ত বডি

এছাড়া এই মডেলটির ব্যাপারে আর বিশেষ কিছু জানা যায়নি। তবে এই ফোনে Centered Hole Punch Slot ও ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকতে পারে।

আরো পড়ুন