Honda Activa Electric : বড়ো ধামাকা Honda-র! চব্বিশেই বাজারে আসছে Activa Electric স্কুটার, জানুন ফিচারস

Honda নিয়ে আসতে চলেছে নতুন ইলেকট্রিক স্কুটার। আগামী বছরের জানুয়ারি থেকে মার্চের মধ্যে বাজারে চলে আসবে এই Activa Electric।

Honda Activa Electric : আপনি যদি ইলেকট্রিক স্কুটারের জন্য মুখীয়ে থাকেন, তাহলে আপনার জন্য দুর্দান্ত খবর!! কারন Honda নিয়ে আসতে চলেছে Activa Electric স্কুটার। সুত্রের খবর, ইতিমধ্যে Honda Activa-এর ইলেকট্রিক মডেলের স্কুটারের লঞ্চ করার জন্য প্রস্তুত হয়ে গিয়েছে।

Honda Activa Electric : বড়ো ধামাকা Honda-র! চব্বিশেই বাজারে আসছে Activa Electric স্কুটার, জানুন ফিচারস

আনুমানিক, আগামি বছরের মাঝামাঝি সময়ে আকর্ষণীয় ইলেকট্রিক স্কুটার লঞ্চ করা হবে। স্কুটারটি অন্যতম Activa মডেলের ওপরে ভিত্তি করে তৈরি করা হয়েছে তবে সাথে বেশ কিছু মডিফিকেশান করা হয়েছে। উৎসাহীদের জন্য বলে রাখি, আগামী বছরের জানুয়ারি থেকে মার্চের মধ্যে বাজারে চলে আসবে এই Honda Activa Electric

Honda Activa Electric-এর ফিচারস

  • Range- Honda Activa Electric স্কুটারের রেঞ্জ 200km-র মতো হবে।
  • Charging time- এই ইলেকট্রিক স্কুটার পরিপূর্ণ ভাবে চার্জ হতে সময় নেবে প্রায় 7 ঘণ্টার মতো। কোম্পানি বিশেষ ফিচার হিসাবে ফাস্ট চারজিং এর অপশান যোগ করতে পারে।
  • Design- ইলেকট্রিক মডেলের বাহ্যিক গঠন পেট্রোল মডেলের মতোই হতে পারে। স্কুটারে থাকতে পারে ত্রিভুজাকৃতির হেডলাইট ও সাথেই থাকবে একটি DRLs।

আরও পড়ুন : Jawa Yezdi : 1 মাসের জন্য ফ্রীতে পাবেন পেট্রোল, বাম্পার অফার দিচ্ছে Jawa Yezdi

  • Storage- স্কুটারটিতে 20-25 লিটারের স্টোরেজ থাকবে ও সাথে একটি অ্যাডিশানাল স্পেস থাকবে যেটি সিটের নীচেই পাওয়া যাবে।
  • Advanced Features- Honda Activa Electric-এ থাকবে একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং কুল ব্লুটুথ কানেক্টভিটি।

আরও পড়ুন : Honda NX500 : শীঘ্রই বাজারে আসতে চলেছে Honda-র NX500, থাকবে কিলার লুকের সাথে জম্পেশ ফিচারস

উল্লেখ্য, এই ধরনের স্পেশাল ফিচারস সহ স্কুটারটি লঞ্চ হলে স্বাভাবিক ভাবেই প্রাইস কিছুটা হলেও বাড়বে। তবে, Honda গ্রাহকদের কাছে আকর্ষণীয় করে তোলার জন্য বিভিন্ন রকমের অফার ও বোনাসের ঘোষণা করবেন।

আরো পড়ুন