Tork Kratos R : এক চার্জে চলবে 180 KM! মাত্র 999 টাকায় বুকিং করুন দুর্দান্ত এই ইলেকট্রিক বাইক

দুর্ধর্ষ ফিচারসের সাথেই পাবেন অসাধারণ মাইলেজ, মাত্র 999 টাকায় বুকিং করুন Tork Kratos R ইলেকট্রিক বাইক

Tork Kratos R : ক্রমাগত পেট্রোল আর ডিজেলের দাম যে হারে বাড়ছে, তাতে মাসের শেষে গাড়িতে তেল ভরতে পকেটে টান পড়ে যায়। এই কারণে সাধারণ মানুষের জ্বালানি চালিত গাড়ির পরিবর্তে বৈদ্যুতিক গাড়ির প্রতি বেশি ভালোলাগা জন্মেছে। এই পরিবর্তন গত কয়েক বছরে ভারতীয় বাজারে আরও বেশি নজরে পড়ছে। এখন মানুষ ইলেকট্রিক স্কুটার বা ইলেকট্রিক বাইক কিনতে চাইছে। যদিও ইলেকট্রিক যানবাহনের ক্ষমতা জ্বালানি চালিত গাড়ির তুলনায় অনেকটাই কম। কিন্তু ইলেকট্রিক গাড়ির প্রতি মানুষের চাহিদা যে পরিমাণে বেড়ে চলেছে তা দেখে বোঝা যায় ভবিষ্যতে এই গাড়ি ভারতীয় মার্কেটে ছেয়ে যাবে। এই গাড়িগুলির ক্ষমতা তাই আরও ভালো করার চেষ্টায় রয়েছে গাড়ি কোম্পানিগুলি। এখন পেট্রোল চালিত বাইককে জোর টক্কর দিতে পারবে বেশ কিছু ইলেকট্রিক বাইক। তেমনই একটি বাইক হল Tork Kratos RTork Kratos R টক্কর দেবে পেট্রল চালিত বাইককে।

Tork Kratos R

Tork Kratos R ইলেকট্রিক বাইকের ফিচারস

মনে করা হচ্ছে, ভবিষ্যতে Tork Kratos R পেট্রোল চালিত বাইকগুলিকে জোরদার টক্কর দেবে। এই ইলেকট্রিক বাইকের এক্স শোরুম মডেলের দাম 1 লাখ 67 হাজার 499 টাকা। এই ইলেকট্রিক বাইকে 150cc ক্ষমতা সম্পন্ন ইঞ্জিন রয়েছে যা 12bhp শক্তি ও 38Nm টর্ক উৎপাদন করতে সক্ষম। এই বাইকটি কিন্তু Royal Enfield Classic 350 কে টর্কের দিক থেকে টেক্কা দিতে সক্ষম। এই বাইকে 4 kWh lithium-ion ব্যাটারি রয়েছে। যা একবার সম্পূর্ণ চার্জ দিলে 180 কিলোমিটার পথ যেতে পারে। এই ইলেকট্রিক বাইকে চারটি মোড রয়েছে – ইকো, সিটি, স্পোর্টস ও রিভার্স। স্পোর্টস মোডে এই গাড়ি প্রতি ঘন্টায় সর্বোচ্চ 105 কিলোমিটার গতিতে ছুটতে পারে।

এই গাড়িতে আপনারা কিছু ফিচার্স পেয়ে যাবেন। যেমন – ব্লুটুথ কানেক্টিভিটি, চার্জিং পয়েন্ট, লোকেশন, এন্টি-থেফ্ট সিস্টেম ও ম্যাপ নেভিগেশন। এই বাইকটি আপনারা মাত্র 999 টাকার বদলে প্রি-বুকিং করতে পারবেন। এতে 3 বছরের ওয়ারেন্টি আছে। আবার 40 হাজার কিলোমিটার পর্যন্ত ওয়ারেন্টি পাওয়া যাবে। আপনারা চাইলে এই ওয়ারেন্টি কিছুটা বাড়িয়েও নিতে পারবেন।

আরও পড়ুন : Kawasaki W175 : মাত্র 30,000 টাকায় বাড়িতে আনুন এই বাইক, অসাধারণ মাইলেজের সাথে পাবেন দুর্ধর্ষ পারফরমেন্স

আরো পড়ুন