Tata Curvv : ইন্ডিয়ান গ্লোবাল মার্কেটে রাজত্ব করতে হাজির টাটা, থাকবে একের পর এক নজরকাড়া ফিচারস

ভারতীয় বাজারে রাজত্ব করতে হাজির Tata Curvv, থাকবে একাধিক মন মাতানো ফিচারস

Tata Cruvv : Tata Cruvv হল Tata Motors-এর সবথেকে Ambious একটি Project। এই প্রজেক্টের একটি Pre Production Concept গতবছর বের করা হয়েছিল। আসন্ন Crossover-এ Naxon আর Harrier-এর Gap পূরণ করে দেবে। এই নতুন মডেলটি Kia Seltos, Maruti Grand Vitara, Hyundai Creta-র মত গাড়ির সাথে প্রতিযোগিতায় নামবে।

Tata

Tata Curvv-এর স্পেসিফিকেশন

সাম্প্রতিক অনলাইন রিপোর্ট অনুযায়ী, Tata Curvv, Tata Motors-এর প্রথম সম্পূর্ণ নতুন Major Product হতে চলেছে। রিপোর্ট অনুযায়ী, Curvv 2024 এর April থেকে Production শুরু করবে। কিন্তু এখনও পর্যন্ত এই মডেলের Launch নিয়ে কোন তথ্য সামনে আসেনি। তবে আগামী বছরের May-June মাস থেকে এটি বিক্রি শুরু হয়ে যেতে পারে। Nexon-এর মতো এই মডেলও EV আর ICE-এ Available থাকবে। Curvv Model প্রতিবছর 48,000 Volume বিক্রি করার লক্ষ্য নিয়েছে Tata Motors। প্রথম বছরেই EV Model 12,000 units বিক্রি করতে চাইছে Tata Motors। আর বাকি 36,000 units ICE Model বিক্রি করবে Tata MotorsCurvv টাটার Ranjangaon প্লান্টে তৈরি করা হবে। এখানে Nexon ম্যানুফ্যাকচার করা হয়।

আরও পড়ুন : Hyundai Creta VS Kia Seltos : Creta নাকি Seltos, কোনটি আপনার জন্য উপযুক্ত? বুঝে নিন তুলনা দেখে

Tata Curvv-এ 1 টি EV আর 2 টি ICE পাওয়ার ট্রেন অপশন থাকবে। এছাড়া EV-তে Single ও Double Motor Setup থাকবে। একবার চার্জে 400-500 কিলোমিটার যেতে পারবে এই গাড়ি। অপরদিকে ICE ভার্সনে 1.2 লিটার টার্বো চার্জ পেট্রোল ইঞ্জিন থাকবে। এই মোটর থেকে 123 bhp225 Nm টর্ক উৎপাদন হবে।

আরো পড়ুন