Redmi Note 13 Pro Plus : ঝ্যাকাস ক্যামেরার সাথেই থাকবে জম্পেশ ব্যাটারি, বাজারে আসছে Note 13 Pro Plus

শীঘ্রই বাজারে আসতে চলেছে Redmi Note 13 Pro Plus, লঞ্চের আগেই ফাঁস দাম ও ফিচারস

Redmi Note 13 Pro Plus : Redmi-র তরফ থেকে তাদের নতুন স্মার্ট ফোন নিয়ে ঘোষণা করা হয়েছে। তারা জানিয়েছে, 2024-এর 4ঠা জানুয়ারি Redmi Note 13 Pro লঞ্চ করা হবে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা তারপরেই বাজারে চলে আসবে এই নতুন স্মার্টফোন। এই ফোনের কিছু কিছু ফিচারস আর ডিজাইন কোম্পানির পক্ষ থেকে সামনে আনা হয়েছে। আর তারপর থেকেই এই ফোনের জন্য কৌতুহল বেড়ে গেছে ক্রেতাদের। চট করে দেখে নেওয়া যাক এই মডেলের স্পেসিফিকেশন।

Redmi Note 13 Pro Plus : ঝ্যাকাস ক্যামেরার সাথেই থাকবে জম্পেশ ব্যাটারি, বাজারে আসছে Note 13 Pro Plus

Redmi Note 13 Pro Plus-এর স্পেসিফিকেশন 

  • কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, Redmi Note 13 Pro Plus-এ 1.5K 3D Curves AMOLED display থাকবে। Redmi-র অফিসিয়াল ‘X’ হ্যান্ডেল থেকে টুইট করে জানানো হয়েছিল এই স্মার্টফোনের নতুন ডিজাইন সম্পর্কে। এছাড়াও উক্ত কোম্পানি জানিয়েছে, Redmi Note 13 Pro Plus MediaTek Dimensity 7200 Ultra সহ লঞ্চ হওয়া বিশ্বের প্রথম স্মার্ট ফোন হতে চলেছে। খুব শীঘ্রই এই মডেল সম্পর্কে আরো তথ্য নিজেদের ওয়েবসাইটে জানাবে Redmi।
  • তবে যেই ছবি Redmi-র অফিসিয়াল ওয়েবসাইটে সামনে এসেছে, তা দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে Redmi Note 13 Pro Plus-এ 3 টি Camera Lens আর রঙিন leather back থাকতে চলেছে। কোম্পানির তরফ থেকে এটির নাম দেওয়া হয়েছে ‘Fusion Design’। তবে এই মডেলটির সামনে Curved Display থাকবে। এছাড়াও Camera Notch রাখা হয়েছে। এছাড়াও এই ফোনে SIM Card Slot, USB C Port ও স্পিকার পেয়ে যাবেন আপনারা। খুব শীঘ্রই এই স্মার্টফোনের আরও বিশদ তথ্য জানানো হবে। এই মডেলটি সম্পর্কে পরবর্তী আপডেট পেতে হলে আমাদের ওয়েবসাইটটি ফলো করতে পারেন।

Realme 12 Series : ফের বাজার কাঁপাতে প্রস্তুত Realme, শীঘ্রই আসছে এই দুটি স্মার্টফোন

আরো পড়ুন