Poco C65 : কিলার লুকের সাথেই আছে 50MP ক্যামেরা ও 256GB Storage, জলের দামে বাজারে এলো Poco C65

দুর্ধর্ষ লুকের পাশাপশি থাকবে দুর্দান্ত ব্যাটারি ও অসাধারণ ক্যামেরা, বাজারে এলো Poco C65

Poco C65 : POCO একটি চীনা স্মার্টফোন কোম্পানি। সম্প্রতি এই কোম্পানির অফিসিয়াল ‘X‘ হ্যান্ডেল থেকে দুর্দান্ত খবর শেয়ার করা হয়েছে। এটি তাদের নতুন ডিভাইস লঞ্চ করতে চলেছে। তাদের নতুন স্মার্টফোন হল Poco C65। এই মডেলটির অপেক্ষা দীর্ঘদিন ধরে Poco ফ্যানেরা করছেন। তাঁদের জন্য সুখবর। POCO-র এই মডেল চলতি বছরের 15 ই ডিসেম্বর লঞ্চ হতে চলেছে।

Poco C65

POCO-র কান্ট্রি হেড হিমাংশু ট্যান্ডন এই ডিভাইসের কয়েকটি ছবি পোস্ট করেছেন। তারপর থেকেই এটি নিয়ে মানুষের মধ্যে কৌতূহলের শেষ নেই। এই ডিভাইসের বেশি কিছু তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি। তবে এটুকু জানা গেছে, ভারতীয় মার্কেটে এই স্মার্টফোনটি Pastel Blue আর Matte Black রঙে পাওয়া যাবে।

Poco C65 মডেলের স্পেসিফিকেশন ও দাম

  • Battery : এই মডেলে 18W ফাস্ট চার্জিং সহ 5,000mAh ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে।
  • Display : Poco C65 মডেলে 6.74 ইঞ্চি আল্ট্রা লার্জ HD+ ডিসপ্লে রয়েছে। যার রিফ্রেশ রেট 90Hz।
  • Storage : এই ফোনে 8GB RAM ও 256GB ROM রয়েছে। RAM 16GB পর্যন্ত বাড়ানো যাবে আর ROM 1TB পর্যন্ত বাড়ানো যাবে।
  • Camera : এই ডিভাইসে 50MP-র AI ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এর মাধ্যমে আপনারা হাই কোয়ালিটির ফটো তুলতে পারবেন।

আরও পড়ুন : Realme GT 5 Pro Special Edition : লাগবে না টাকা! এই কাজ করলে সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে GT 5 Pro, জেনে নিন

এই মডেলটি আপনারা ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন। Flipkart-এ বিশ্ব বাজারের মতোই একই স্পেসিফিকেশন থাকবে এই মডেলে। ভারতে এই মডেল কিন্তু দুটি স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাবে। যথা :- 6GB RAM128GB ROM আর 8GB RAM256GB ROM। বিশ্ববাজারে 6GB+128GB স্টোরেজের মূল্য 119 US ডলার। তবে ভারতীয় বাজারে এই মডেলের দাম 10 হাজার টাকা থেকে শুরু হতে পারে। মনে করা হচ্ছে, 8GB+256GB ভেরিয়েন্টের দাম 10 হাজার টাকার বেশি হবে।

আরো পড়ুন