Nokia 7610 5G : পাত্তা পাবেনা Samsung-Vivo-Oppo! বাজারে আসতে চলেছে Nokia-র আশ্চর্যজনক এই ফোন

Samsung-কে টেক্কা দিতে প্রস্তুত Nokia, বাজারে আসতে চলেছে Nokia 7610

Nokia 7610 5G : বেশ কয়েক বছর ধরে দাপিয়ে বেড়ানো Nokia মোবাইল কোম্পানি নিয়ে এলো দুর্দান্ত সব ফিচার সহ Nokia 7610 5G। বরাবরের মতোই Nokia 7610 5G মোবাইল ফোনটিতে রয়েছে শক্তিশালী পারফর্মেন্সের জন্য একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 Plus Generation 2 প্রসেসর। এই হাই কোয়ালিটির প্রসেসর যোগ করার ফলে, হ্যান্ডসেটটি দুর্ধর্ষ পারফর্মেন্স ও মাল্টিটাস্কিংয়ের কাজগুলিও খুব সহজ এবং দ্রুতগতিতে করা যাবে।

Nokia 7610 5G

অনুমান করা যায়, Nokia-এর এই ব্র্যান্ড নিউ মডেলটি মার্কেটে 56,000 টাকায় লঞ্চ করা হতে পারে!! স্ট্যান্ডার্ড দামের ওপরে ভিত্তি করে ফোনটিকে হয়তো প্রিমিয়াম সেগমেন্টেই হাজির হতে পারে। উল্লেখ্য, Nokia প্রথম থেকেই স্মার্ট ফোনের বাজারে দাপিয়ে বেরিয়েছে এবং উচ্চ কোয়ালিটির মোবাইল ফোন লঞ্চ করে মোবাইল ফোন প্রেমীদের মধ্যে নিজের স্থায়ী জায়গা দখল করে নিয়েছে। আবার, ফিরে এলো আগের থেকেও শক্তিশালী প্রসেসর ও ফিচার সহ। বর্তমানে, HMD Global নামের একটি সংস্থা Nokia এর স্মার্ট ফোন তৈরি করার দায়িত্ব নিয়েছে। এই কোম্পানি Nokia 7610 5G মডেলটি বাজারে নিয়ে আসতে চলেছে। আপনারা নিঃসন্দেহে আগ্রহী হয়ে পড়েছেন, আসন্ন মোবাইল ফোনটির দাম, ফিচার সম্পর্কে জানার জন্য? আসুন, নীচে বিস্তারিত আলোচোনা করা যাক Nokia 7610 সম্পর্কে …।

Nokia 7610 5G ফোনটিতে দ্রুত এবং হাই কোয়ালিটির পারফর্মেন্সের জন্য দেওয়া হচ্ছে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 Plus Generation 2 প্রসেসর। এই নামী চিপসেট যোগ করার ফলে ফোনটি সমসাময়িক ফোনগুলির তুলনায় দুর্দান্ত সার্ভিস দেবে। এবং এর মাধ্যমে মাল্টিটাস্কিং করা সহজ হবে।

Nokia 7610 5G-এর স্পেসিফিকেশন 

  • অগাধ স্টোরেজ : Nokia 7610 5G ফোনটিতে আছে 8GB পর্যন্ত RAM ও বিপুল পরিমান ইন্টারনাল স্টোরেজ হিসাবে দেওয়া হয়েছে 256GB। তাই গেমিং লাভারদের জন্য পারফেক্ট অপশান। এছাড়াও যারা মোবাইল ফোনেই জনপ্রিয় ওটিটি প্ল্যারতফরম গুলি উপভোগ করতে চায় তাদের জন্য এই ফোনটি বেস্ট!
  • সুদীর্ঘ সময়ের ব্যাকআপ : ফোনটিতে দেওয়া হবে বেশ শক্তিশালী 4500mAh এর ব্যাটারি। ব্যাটারির চার্জ ধরে রাখার ক্ষমতাও দীর্ঘ। তাই স্মার্ট ফোন ব্যবহারকারীদের জন্য সুখবর! নিশ্চিন্তে ওয়েব সিরিজ এবং সিনেমা উপভোগ করতে পারেন।
  • দুর্দান্ত ক্যামেরা : Nokia 7610 5G-তে আছে দুর্দান্ত ক্যামেরা কোয়ালিটি, তাই যারা স্মার্ট ফোনের মাধ্যমেই নিজের ফটোগ্রাফির শখপূরণ করে থাকেন তাদের জন্য এর কোনো বিকল্প নেই। মোবাইলটিতে মূল ক্যামেরা হিসাবে 108MP এর দুর্ধর্ষ সেন্সর দেওয়া হচ্ছে। আরো একটি আকর্ষণীয় ফিচার হল আপনারা আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল হিসাবেও ব্যবহার করতে পারেন। সেলফি ক্যামেরাতে দেওয়া হচ্ছে 32MP ফ্রন্ট ফেসিং সেন্সর।
  • আনুমানিক দাম : সুত্র অনুযায়ী, Nokia 7610 5G ফোনটি ভারতে লঞ্চ করা হবে দুই ধরণের ভ্যারিয়েনটে। হাই কোয়ালিটির ভ্যারিয়েনটে 12GB RAM এবং 256GB স্টোরেজের। এই মডেলটি আশা করা যায় 56,000 টাকায় বাজারে আসতে চলেছে। এই মোবাইল ফোনটি বাজারে এলে বেশ বড়সড় প্রতিযোগিতার সম্মুখিন হবে অন্যান্য মোবাইল কোম্পানি গুলি।।

আরও পড়ুন : Techno Spark Go 2024 : মাত্র 6699 টাকায় পাবেন Apple-এর ন্যায় কিলার লুক ও দুর্ধর্ষ ফিচারস, আজই আনুন বাড়িতে

আরো পড়ুন