Maruti Suzuki Ertiga MPV : দুর্ধর্ষ লুকের সাথেই পাবেন 26 KM-এর দুর্দান্ত মাইলেজ, দেখে নিন ফিচারস

Innova-কে লুকসের দৌড়ে টেক্কা দেবে Maruti Suzuki-র এই গাড়ি, জেনে নিন ঝটপট

Maruti Suzuki নামক জনপ্রিয় ব্র্যান্ডের, একাধিক স্টাইলিশ লুকিং গাড়িগুলির মধ্যে একটি হল Maruti Suzuki Ertiga MPVMaruti, 2023 সালে সর্বশেষ টেকনোলজি এবং আধুনিক ফিচার সহ লঞ্চ করেছে এই মডেল। Maruti Suzuki Ertiga MPV হল কম বাজেটের, দুর্দান্ত লুকিং এবং একটি পাওয়ারফুল ইঞ্জিনের গাড়ি। এই মডেল এর আকর্ষণীয় লুকস টেক্কা দেবে Innova-র মতো অসাধারন চেহারার বাইক কেও!

Maruti Suzuki Ertiga MPV

আপনারা শুনলে অবাক হবেন, কম বাজেটের মধ্যে এবং একাধিক ফিচারস সহ বাইক প্রেমিদের মন জয় করবে। MPV সেগমেন্টের মধ্যে এই মডেলটিতে আছে 26km মাইলেজ এবং অন্যান্য আকর্ষণীয় বৈশিষ্ট্য। আসুন, দেখে নেওয়া যাক Maruti Suzuki Ertiga MPV এর আধুনিক ফিচারস এবং অন্যান্য বৈশিষ্ট্য গুলি।

Maruti Suzuki Ertiga MPV এর আপডেটেড ফিচারস গুলি হল 

প্রথমেই আমরা Maruti Suzuki Ertiga MPV-এর অসাধারন ইঞ্জিনের কথাতে আসি, এই ঝাঁ চকচকে মডেলে আছে Kan Etaistor Ferrimote Contra। এই মোটরসাইকেলের সেমি ফিচারের মধ্যে উল্লেখযোগ্য হল- একটি ইন্টিগ্রেটেড সেন্ট্রাল টাচ, Automatic হেডলাইট এবং Brekar এসি সহ এই মডেলটিকে আমরা দেখতে পাই। এছাড়াও, Ertiga MPV-তে আছে পাওয়ারফুল ইঞ্জিন। MVP সেগমেন্টে এই মোটরসাইকেলকেই বেস্ট বলা যায়।

আরও পড়ুন : Citroen : ব্র্যান্ড নিউ দুটি মডেল নিয়ে বাজারে আসছে Citroen, কিলার লুকের পাশাপশি থাকবে দুর্ধর্ষ ফিচারস

Maruti Ertiga-এর শার্প ও আকর্ষণীয় লুকস Innova-এর লুকস কেও হার মানাবে। এতে আছে একটি পাওয়ারফুল 1.5 লিটারের ইঞ্জিন। যা 120bhp এবং 137nm টর্ক জেনারেট করে। এছাড়াও, বিশেষ আকর্ষণ এই মডেলের মাইলেজ। আপডেটেড মাইলেজ হিসাবে এই গাড়িটি প্রতি লিটারে প্রায় 32 কিলোমিটারের মতো মাইলেজ দিতে পারে।

আরও পড়ুন : Mahindra XUV400 EV : এক চার্জে চলবে 456KM, শীঘ্রই মার্কেটে এন্ট্রি নিতে চলেছে Mahindra-র XUV400 EV

সাম্প্রতিক, লঞ্চ করা Maruti Suzuki Ertiga MPV একটি অসাধারন ফিচারস এবং সর্বোচ্চ মাইলেজ সহ দুর্দান্ত মডেল। এর প্রারম্ভিক মূল্য 8.63 লাখ টাকা থেকে শুরু হয়। এই বাজেটের মধ্যে অসাধারণ ফিচারসের জন্য, MPV সেগমেন্টের মধ্যে এই মডেলটিকে একটি ভালো অপশান হিসাবে ধরে নেওয়া হচ্ছে।

আরো পড়ুন