Mahindra Thar EV : বড়ো চমক Mahindra-র, কিলার লুক ও দুর্ধর্ষ ফিচারস নিয়ে বাজারে আসছে Thar EV

বিশ্বের বিখ্যাত অটোমোবাইল কোম্পানিগুলি বিশেষত ইলেকট্রিক যানবাহন তৈরির দিকে মনোযোগ দিয়েছে, এক্ষেত্রে জনপ্রিয় Mahindra কম্পানিও পিছিয়ে নেই। তারা Mahindra Thar EV নামে একটি ইলেকট্রিক চার-চাকার গাড়ি বাজারে লঞ্চ করতে চলেছে।

Mahindra Thar EV : বর্তমানে, ইলেকট্রিক যানবাহনের পরিমান বেড়ে চলেছে বিপুল হারে। বিশ্বের বিখ্যাত অটোমোবাইল কোম্পানিগুলি বিশেষত ইলেকট্রিক যানবাহন তৈরির দিকে মনোযোগ দিয়েছে, এক্ষেত্রে জনপ্রিয় Mahindra কম্পানিও পিছিয়ে নেই। তারা Mahindra Thar EV নামে একটি ইলেকট্রিক চার-চাকার গাড়ি বাজারে লঞ্চ করতে চলেছে।

Mahindra Thar EV

গাড়িটি পাওয়া যাবে গ্রাহকদের পছন্দমতো বিশেষ ফিচার সহ ও সাশ্রয়ী মূল্যে। চলতি ট্রেনডকে মাথায় রেখে ও কাস্টমারদের সমস্ত চাহিদা পূরণ করতে, কোম্পানি জনপ্রিয় Mahindra Thar মডেলে সমস্ত রকম ইলেকট্রিক ভ্যারিয়েনট যোগ করছে। সেই নতুন ইলেকট্রিক ভ্যারিয়েনটের নাম XUV400EV এবং এতে থাকবে স্টাইলিশ ডিজাইন ও দুর্দান্ত পারফরমেন্স।

Mahindra Thar EV-এর পারফরমেন্স 

Thar EV আসতে চলেছে একটি শক্তিশালী সিক্স-কিলোওয়াটের ব্যাটারি এবং একটি হাই-পাওয়ারাড মোটর সহ। গাড়িটিতে থাকবে উভয় দিকে এক্সেল এবং প্রত্যেকটিতে একটি শক্তিশালি মোটর, যা গাড়িটির উচ্চগতি অর্জন করতে সাহায্য করবে। এছাড়া, গাড়িটি আসতে চলেছে 4-চাকার ড্রাইভ এর সাথে, যেটি অসমান ও খারাপ রাস্তায় চালাতে সুবিধা দেবে।

আরও পড়ুন : Jeep India : বড় চমক! গ্রাহকদের জন্য ChatGPT-র সুবিধা নিয়ে এলো Jeep India, সাথেই দিচ্ছে 11.85 লাখের দুর্দান্ত ডিসকাউন্ট

Mahindra Thar EV-এর বিশেষ ফিচারস 

Thar EV-তে হাই কোয়ালিটি INGLOP1 প্ল্যাটফর্ম তৈরি করা হবে। যেটি মডেলটিকে একটি উচ্চতর পর্যায়ে নিয়ে যাবে। গাড়িটিতে আছে ছোট ছোট গ্রাউনড ক্লিয়ারেন্স এবং একটি লক্ষ্যনীয় ওভারহ্যাং থাকবে। যা অন্য যেকোনো চার-চাকার গাড়ির তুলনায় এই নতুন গাড়িটাকে আরো শক্তিশালী করে তুলবে। Mahindra Thar EV-তে থাকবে বিশেষ কিছু আকর্ষণীয় ফিচার হিসাবে- এলইডি আলো, ডুয়াল-টোন অ্যালয় হুইল যা গ্রাহকদের কাছে আরো আকর্ষণীয় করে তুলবে।

আরও পড়ুন : Nissan Magnite : ভুলেও করবেন না দেরি, নতুন বছরে দাম বাড়তে চলেছে Nissan Magnite-এর Compact SUV-র

কবে লঞ্চ হবে Mahindra Thar EV

প্রত্যাশিত, The Mahindra Thar EV লঞ্চ হবে 2025 এর শুরুর দিকে। যদিও গ্রাহকদের অতিরিক্ত চাহিদার কারনে লঞ্চটি এগিয়ে আনার চেষ্টা চলছে। ইলেকট্রিক ভ্যারিয়েনটের শুরুতেই দাম হবে 25 লাখের মতো বলে অনুমান করা হয়েছে।

আরো পড়ুন