Kinetic Green Zulu : এক চার্জে চলবে 104KM, 1 লাখেরও কমে বাড়িতে আনুন দুর্দান্ত এই ইলেকট্রিক স্কুটার

অসাধারন ফিচারসের পাশাপাশি পাবেন দুর্দান্ত মাইলেজ, মাত্র 95 হাজার টাকায় বাড়িতে আনুন Kinetic Green Zulu Electric Scooter

Kinetic Green Zulu : বর্তমান সময়ে দাঁড়িয়ে ইলেকট্রিক স্কুটার-এর চাহিদা অনেকটা বেড়ে গেছে। এর মূল কারণ পেট্রোল ও ডিজেলের ঊর্ধ্বগামী দাম। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখেই বিভিন্ন কোম্পানি ইলেকট্রিক স্কুটার লঞ্চ করা শুরু করেছে। Kinetic Green Zulu Electric Scooter ভারতীয় বাজারে লঞ্চ হয়েছে। এই স্কুটারের এক্স শোরুম মডেলের দাম 94 হাজার 990 টাকা। আপনারা এই স্কুটারটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট অথবা অথরাইজড ডিলারের কাছ থেকে কিনতে পারেন। এই ইলেকট্রিক স্কুটার ভারতেই তৈরি হয়েছে। আর এটি ব্যাটারির সাথেই বিক্রি করা হবে। আপনাদের জানিয়ে রাখি, Zulu ইলেকট্রিক স্কুটার 2024-এর প্রথম দিকে ডেলিভারি হওয়া শুরু হবে।

Kinetic Green Zulu : এক চার্জে চলবে 104KM, 1 লাখেরও কমে বাড়িতে আনুন দুর্দান্ত এই ইলেকট্রিক স্কুটার

Kinetic Green Zulu Electric Scooter-এর যাবতীয় তথ্য

  • Dimensions : Kinetic Green Zulu Electric Scooter 1,830 mm লম্বা। এর দৈর্ঘ্য 1,135 mm ও প্রস্থ 715 mm। এটির Wheelbase 1,360 mm। আর Kerb Weight 93 Kg। এই ইলেকট্রিক স্কুটার এর পে-লোড ক্যাপাসিটি 150 Kg।
  • Suspension And Braking : Kinetic Green Zulu Electric Scooter-এর সামনে Telescopic Forks আছে। এছাড়া এর পিছনে রয়েছে Dual Shock Absorber। ব্রেকিং ডিউটি সামনের আর পিছনের Disc Brake দ্বারা পরিচালিত হয়।
  • Battery And Range : Kinetic Green Zulu Electric Scooter-এ পাওয়ার আসে 2.27 kWh Lithium-Ion ব্যাটারি থাকে। একবার চার্জ দিলে 104 কিলোমিটার পথ যেতে পারে এই ইলেকট্রিক স্কুটার। 15amp Socket-এর মাধ্যমে এই স্কুটারের ব্যাটারি মাত্র 30 মিনিটে 80 শতাংশ পর্যন্ত চার্জ হতে পারে। এতে 2.1 kW BLDC ইলেকট্রিক মোটর রয়েছে, যার সর্বোচ্চ গতি 60 kmph।
  • Features : এই ইলেকট্রিক স্কুটারে LED DRL, ডিজিটাল স্পিড মিটার, অটোকাট চার্জার, সাইড স্ট্যান্ড সেন্সর, অ্যাপ্রোন মাউন্টেড হেডল্যাম্প, বুটলাইট ইত্যাদি রয়েছে। এর Ground Clearance 160 mm।
  • Rival : Kinetic Green Zulu Electric Scooter ভারতীয় বাজারে লঞ্চ হওয়ার সাথে সাথেই সরাসরি প্রতিদ্বন্দ্বিতায় নামতে পারে Okinawa Praise Pro, Ather 450S ও OLA S1 X+ এর সাথে।

আরও পড়ুন : Bajaj CT 100 : মডার্ন লুকে মার্কেটে হাজির মাইলেজ কিং CT 100, ফিচারস দেখে প্রেমে পড়তে বাধ্য আপনিও

আরো পড়ুন