Infinix Smart 8 HD : Apple-এর ন্যায় নজরকাড়া ডিজাইনের সাথেই পাবেন মন মাতানো ফিচারস, দাম মাত্র 5,699

Infinix Smart 8 HD : মাত্র 5,699 টাকায় পাবেন Apple এর ন্যায় দুর্দান্ত লুক ও ফিচারস, আজই বাড়িতে আনুন Infinix Smart 8 HD

Infinix Smart 8 HD :  গতকাল ভারতে লঞ্চ করেছে Infinix Smart 8 HD। এতে Smart 8 এর মত একই ফিচারস ও ডিজাইন রয়েছে। Tecno pop 8 এর সাথে Smart 8 মডেলের অনেক মিল আছে। Smart 8 HD-র ডিসপ্লে 6.6 ইঞ্চি IPS LCD সহ HD+ রেজোলিউশন যুক্ত। এই মডেলটির রিফ্রেশ রেট 90Hz। এছাড়াও প্যানেলে রয়েছে পাঞ্চ হোল কাট আউট আর ডায়নামিক আইল্যান্ড। এর মাধ্যমে সিস্টেমের স্ট্যাটাস আপডেট এবং চার্জিং সম্পর্কিত সমস্ত তথ্য জানা যাবে।

Infinix Smart 8 HD

এবার যদি আমরা এই স্মার্টফোনটির স্টোরেজ সম্পর্কে বলি, তাহলে এতে রয়েছে 3GB RAM 64GB ROM। এছাড়াও রয়েছে microSD কার্ডের স্লট। আর 13MP-র মেইন ক্যামেরা সহ একটি Auxiliary AI Module রয়েছে। এই মডেলটি Android 13 সহ Infinix XOS 13 সিস্টেমে কাজ করে। এতে 10W চার্জিং সাপোর্ট সহ রয়েছে 5,000mAh ব্যাটারি। এ তো গেল Infinix Smart 8 HD-র কথা। Infinix-এর আরও একটি নতুন মডেল লঞ্চ হতে চলেছে ভারতে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই Infinx Smart 9 HD ভারতে লঞ্চ হতে চলেছে। এই মডেলটি Timber Black, Crystal Green, Galaxy White ও Shiny Gold রঙে পাওয়া যাবে। ডিসেম্বরের 13 তারিখ থেকে এটি ফ্লিপকার্টে পাওয়া যাবে। দাম থাকবে মাত্র 6,299 টাকা।

আরও পড়ুন : Nubia Z60 Ultra : অদৃশ্য ক্যামেরা নিয়ে ফাটাফাটি পারফরমেন্স দিতে হাজির Nubia, দেখুন কি কি ফিচারস রয়েছে

Infinix Smart 8 HD-র স্পেসিফিকেশন :-

  • Display : Smart 8 HD -র ডিসপ্লে 6.6 ইঞ্চি IPS LCD সহ HD+ রেজোলিউশন যুক্ত। এই মডেলটির রিফ্রেশ রেট 90Hz।
  • Storage : এই মডেলে 3GB RAM ও 64GB ROM রয়েছে। এছাড়াও রয়েছে microSD কার্ডের স্লট।
  • Camera : 13MP-র মেইন ক্যামেরা সহ একটি Auxiliary AI Module রয়েছে।
  • System : এই মডেলটি Android 13 সহ Infinix XOS 13 সিস্টেমে কাজ করে।
  • Battery : এতে 10W চার্জিং সাপোর্ট সহ রয়েছে 5,000mAh ব্যাটারি।

আরো পড়ুন