Realme GT Neo 6 : Redmi-কে টেক্কা দিতে বাজারে আসছে Realme-র GT Neo 6, থাকবে একাধিক চোখ ধাঁধানো ফিচারস

Realme এবার লঞ্চ করতে চলেছে Realme GT Neo 6। এতে থাকতে চলেছে Powerhouse Processor।

Realme GT Neo 6 : এই বছর প্রথমদিকে Realme-Realme GT5 Neo লঞ্চ হয়েছিল। এই মডেলের সফলতার কারণে Realme এবার লঞ্চ করতে চলেছে Realme GT Neo 6। এতে থাকতে চলেছে Powerhouse Processor

Realme GT Neo 6

2024 সালের প্রথমদিকে এই মডেলটি লঞ্চ হবে। এতে থাকবে Snapdragon 8 Gen 2 প্রসেসর। যদি আপনারা Budget Friendly স্মার্ট ফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে এটি একটি ভালো চয়েস।

এই ডিভাইস এ দুর্দান্ত ক্যামেরা থাকতে চলেছে। এতে ছবি তোলার জন্য থাকবে Sony IMX70 সেন্সর ও OmniVision OV64B। এছাড়া 2x অপটিক্যাল জুম সহ 32MP টেলি ফটো লেন্স থাকবে। এর পাশাপাশি থাকবে 3x জুম সহ 64MP পেরিস্কোপ লেন্স। সেলফি তোলার জন্য আপনারা পেয়ে যাবেন 16MP সেলফি ক্যামেরা।

Realme GT Neo 6-এর ফিচারস

আরও পড়ুন : Vivo Y100i Power 5G : 6000mAh ব্যাটারি ও 44W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বাজারে আসছে Y100i Power, লঞ্চ হবে শীঘ্রই

এছাড়া Realme GT Neo 6 সিরিজে নতুন স্মার্ট ফোন লঞ্চ করতে চলেছে। এতে থাকবে পাওয়ারফুল প্রসেসর। ব্যবহারকারী দুর্দান্ত এক্সপেরিয়েন্স পাবেন এই ফোনে। এই দুটি স্মার্ট ফোনেই থাকবে ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 4,600mAh ব্যাটারি ক্যাপাসিটি।

আরও পড়ুন : Xiaomi Civi 3 : ফেরাতে পারবেন না চোখ! 100 বছর পূর্তিতে বাজার কাঁপাতে হাজির Xiaomi-র Civi 3

এছাড়াও এই দুটি স্মার্ট ফোনে থাকবে Dual SIM সাপোর্ট ও USB Type C Port। আপনাদের জানিয়ে রাখি, এতে 6.74 ইঞ্চ ডিসপ্লে থাকবে। যার রিফ্রেশ রেট 120HzRealme GT Neo 6 একটি বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন হতে চলেছে। স্বল্পমূল্যে দুর্দান্ত পারফরম্যান্স আর ফিচারস পেয়ে যাবেন এই হ্যান্ডসেটে।

আরো পড়ুন