Kawasaki Eliminator 400 : Aprilia RS 457-কে টেক্কা দিতে মাঠে নামছে Kawasaki, আসছে Eliminator 400

Kawasaki Cruiser মোটরসাইকেল সেগমেন্টে তার সর্বশেষ মডেল হিসাবে Kawasaki Eliminator 400-এর আগমনের মাধ্যমে নজরকাড়বে।

Kawasaki Eliminator 400 : Kawasaki Cruiser মোটরসাইকেল সেগমেন্টে তার সর্বশেষ মডেল হিসাবে Kawasaki Eliminator 400-এর আগমনের মাধ্যমে নজরকাড়বে। এই নতুন মডেল, বাজারে উপস্থিত বিখ্যাত মডেলগুলি যেমন- Benelli 502C এবং Keeway V302C-এর সাথে প্রতিযোগিতার মাধ্যমে এক সাহসী চ্যালেঞ্জর প্রতিশ্রুতি দেয়। গোয়াতে অনুষ্ঠিত বাইক ফেস্টিভ্যাল 2023, যেটি 8ই ডিসেম্বর থেকে শুরু হয়েছিলো। ওই ফেস্টিভ্যালে Eliminetor 400 একটি আকর্ষণীয় এবং দুর্দান্ত ডিজাইন নিয়ে আত্মপ্রকাশ করেছে।

Kawasaki Eliminator 400 : Aprilia RS 457-কে টেক্কা দিতে মাঠে নামছে Kawasaki, আসছে Eliminator 400

Kawasaki Eliminator 400-এর ফিচারস ও স্পেসিফিকেশন

Kawasaki Eliminator 400-এর বৃত্তাকার আলো এবং রিলাক্সেশানের সাথে তৈরি, মোটরসাইকেলটিতে সৌখিন ডিজাইন লক্ষ্য করা যায়। এতে আছে একটি পেশীবহুল ফ্রন্ট স্পোর্টিং, ও একটি সিঙ্গেল-পড ইন্সট্রুমেন্ট ক্লাস্টার অফার করে। উচ্চ গতির জন্য প্রস্তুত, আছে একটি ডিস্ক ব্রেক সিস্টেম এবং অ্যানটি-লক ব্রেকিং সিস্টেমের মতো বৈশিষ্ট্য। যা মোটরসাইকেলের সুরক্ষাকে অগ্রাধিকার দেয়।

আরও পড়ুন : Top Bikes 2023 : Aprilia থেকে Royal Enfield, 2023-এর বাজার কাঁপাচ্ছে যে 5টি দুর্দান্ত বাইক

ভারতীয় বাজারে Kawasaki Eliminator 400-এর মুল্য এবং বিস্তারিত ডেলিভারির বিবরণ এখনও প্রকাশ করা হয়নি। তবে আনুমানিক 5 লাখ টাকার মতো প্রারম্ভিক মুল্য হতে পারে। এছাড়া, বাইকটিতে আছে একটি অত্যাধুনিক স্মার্ট হেডলাইট, মসৃণ নিষ্কাশন এবং একটি আপডেটেড স্পিডোমিটার রয়েছে। ক্রুজারের স্টাইল এবং আরামের উন্নত ভার্সান হিসাবে এতে সামনের কাটা গিয়ার এবং দুই-টোন আসন থাকবে।

আরও পড়ুন : Bajaj Dominar 400 VS Aprilia RS 457 : কোনটি হবে আপনার জন্য বেস্ট? বুঝে নিন পার্থক্য দেখে

Kawasaki Eliminator 400 বাইকটি 18-ইঞ্চি সামনের এবং 16-ইঞ্চি পিছনের চাকা দিয়ে সুসজ্জিত। আর আছে LED লাইট এবং অত্যাধুনিক ব্লুটুথ এর সংযোগ রয়েছে। মডেলটির দুটি ভ্যারিয়েন্ট উপলব্ধ, তারা হল- স্ট্যান্ডার্ড এবং এসই। বাইকটি 10,000rpm-এ 46.9bhp শক্তি এবং 8,000rpm37nm-এর সারাবছর টর্ক উৎপন্ন করে। বাইকটির অত্যাধুনিক ডিজাইন, অসাধারন পারফরমেন্স এবং টেক-স্যাভি বৈশিশটের জন্য ক্রুজারের সেগমেন্টে একটি আকর্ষক জায়গা দখল করার জন্য তৈরি করা হয়েছে।

আরো পড়ুন