Mahindra Thar Armada : শীঘ্রই বাজারে আসতে চলেছে 5 Door Thar, দেখে নিন ডিজাইন থেকে ফিচারস সবকিছু

Mahindra Thar Armada : সমস্ত জল্পনা কল্পনা বাড়িয়ে অবশেষে লঞ্চ হবে Mahindra র নতুন SUV। নতুন নামের ট্রেডমার্ক করিয়েছে Mahindra। দেখে নিন স্পেসিফিকেশন ও ডিজাইন।

Mahindra Thar Armada : 2024-এ লঞ্চ হতে চলেছে Mahindra-র একাধিক মডেল। তবে সব থেকে বেশি উল্লেখযোগ্য হল 5 Door Thar। এই আসন্ন SUV-র জন্য Mahindra নতুন নাম ভেবেছে। এই নতুন মডেলের জন্য Mahindra মোট সাতটি নাম ট্রেডমার্ক করিয়েছে। যার মধ্যে থেকে সর্বপ্রথম নাম উঠে এসেছে Mahindra Thar Armada। মনে করা হচ্ছে এটিই নতুন মডেলের নাম হবে। তবে এখনও পর্যন্ত সুনিশ্চিত হওয়া যায়নি।

Mahindra Thar Armada

Mahindra-র ট্রেডমার্ক করা সাতটি নাম হলো – Armada, Cult, Savannah, Centurion, Rex, Gladius আর Roxx। এই ‘Thar‘ এ ‘5 Door BodyStyle আমরা দেখতে পাবো। ‘Armada‘ এই লুকের জন্য একদম যথাযথ নাম। 1990 সাল নাগাদ ‘Armada‘ ব্র্যান্ড হিসেবে সকলের সামনে এসেছিল। এটি শহুরে গ্রাহকদের দিকে বেশি নজর দিত। এবার মনে করা হচ্ছে Mahindra Thar-এর নতুন মডেলটির নাম হতে চলেছে ‘Armada‘।

Mahindra Thar Armada-র ডিজাইন 

এর আকৃতি আগের চাইতে বড় হবে। ফলে রাস্তায় সব থেকে আকর্ষণের কারণ হয়ে দাঁড়াতে পারে এই গাড়িটি। ‘5 Door‘ স্টাইলের এই Mahindra Thar Armada আপনাদের American Off Roader-এর কথা মনে করিয়ে দেবে। এতে থাকবে DRL সহ নতুন LED হেড ল্যাম্প, নতুন Tail Lamp আর নতুন Alloy Wheels। এই গাড়ির পিছনের সারিতে যাত্রীরা বসতে পারবেন। এতে Boot Space-এর কোন কমতি থাকবে না। পাশাপাশি এই মডেলে থাকবে Sunroof, Infotainment Unit, Wireless Android AutoApple Car Play

Mahindra Thar Armada-র স্পেসিফিকেশন

আগের তুলনায় এই মডেলের Wheel Base বাড়ানো হয়েছে। এতে আপনারা Rear Disc ব্রেক পেয়ে যাবেন। এতে টার্বো পেট্রল ইঞ্জিন আর ডিজেল ইঞ্জিন ভেরিয়েন্ট পাওয়া যাবে। ডিজেল মডেলে 172 bhp শক্তি আর 400 nm টর্ক তৈরি হয়। অপরদিকে পেট্রোল মডেলে তৈরি হবে 200 bhp শক্তি ও 380 nm টর্ক। এছাড়াও এই গাড়িতে 6 Speed Manual Transmission6 Speed Automatic Transmission পেয়ে যাবেন।

Mercedes Benz : চব্বিশের বড় ধামাকা! একের পর এক 9টি গাড়ি বাজারে আনতে চলেছে Mercedes, জেনে নিন ফিচারস

আরো পড়ুন