Vivo S18 Series : শীঘ্রই বাজারে আসতে চলেছে Vivo S18 Series, লঞ্চের আগেই ফাঁস ফিচারস

Vivo S18 Series : ভারতীয় মার্কেটে শীঘ্রই আসছে Vivo S18, রইল ফিচারস

Vivo S18 Series : আমাদের দৈনন্দিন জীবন স্মার্টফোন ছাড়া চলে না, বিশেষ করে আপ-টু-ডেট মোবাইল ফোন লঞ্চের আশায় যারা মুখিয়ে থাকেন, তাদের জন্য সুখবর! কারন জনপ্রিয় ব্র্যান্ড Vivo নিয়ে আসতে চলেছে Vivo S18 সিরিজের মডেলের সম্ভার! কোম্পানির সুত্রে জানা যায় আগামী মাসেই মার্কেটে ছড়িয়ে পড়বে আপ-টু-ডেট Vivo S18 Series

Vivo S18 Series : শীঘ্রই বাজারে আসতে চলেছে Vivo S18 Series, লঞ্চের আগেই ফাঁস ফিচারস

উল্লেখ্য, কোম্পানির অ্যানাউন্সমেনটের ভিত্তিতে, জানা যায় আগত 18 ই ডিসেম্বর চীনে লঞ্চ হবে Vivo S18 সিরিজ। Vivo S18 সিরিজে থাকছে, 3 ধরনের হ্যান্ডসেট, সেগুলি হল- Vivo S18e, Vivo S18, এবং Vivo S18 Pro

Vivo S18 Series-এর স্পেসিফিকেশন 

প্রায়, এক সপ্তাহ আগে, Vivo ব্র্যান্ডের তরফ থেকে আনুষ্ঠানিক ভাবে জানানো হয়েছে, Vivo S18 Pro কে চালনা করবে MediaTek Dimensity 9200+ চিপসেট। আরো কটি চমক হলো, নামী ব্র্যান্ড ভ্যানিলা S18-এ Qualcomm Snapdragon 7 Gen 3 এই মোবাইল হ্যান্ডসেট টিতে উপস্থিত থাকবে।

আরো বিস্তারিত আলচোনা করলে, দেখা যায়, Vivo এর সোশ্যাল মিডিয়া প্লারতফরম গুলিতে জানানো হয়েছে, Vivo S18 সিরিজকে স্পনসার করবে Qualcomm Snapdragon 7 Gen 3, যেটি তৈরি করা হয়েছে বিশেষ ভাবে TSMC-এর 4nm প্রসেসে। এছাড়াও এই নিউ সিরিজে রয়েছে, একটি দুর্দান্ত অকটা-কোর প্রসেসর রয়েছে, যা একটি Cortex A751-এর ক্রিও প্রাইম কোর। এবং সাথে রয়েছে তিনটি Cortex A510-এর ওপরে ভিত্তি করে Kryo এফিসিয়েন্সি কোর।

পাশাপাশি, বিখ্যাত চাইনিস টিপস্টার বালড পাণ্ডা এর দাবী জানাচ্ছে Vivo S18e সিরিজটিকে চালনা করবে 7200 প্রসেসর। এছাড়াও টিপস্টার আরো কয়েকটি অবাক করা তথ্য দিয়েছেন, যেমন- Vivo S18-এ বিভিন্ন আকর্ষণীয় ফিচার, একটি ফ্ল্যাট ডিসপ্লে এবং একটি ডুয়েল-রিয়ার ক্যামেরা, যেটিতে আছে একটি 50MP প্রাইমারি সুটার।

 

আরো পড়ুন