Redmi Note 13 Ultra 5G : Realme-কে জোর টক্কর Redmi-র, 200MP-র ক্যামেরার সাথে বাজারে আসছে Note 13 Ultra

এবার Oppo আর Vivo-কে হার মানাবে Xiaomi। Xiaomi-র এই নতুন স্মার্টফোনে পেয়ে যাবেন 200MP-র ক্যামেরা! আমরা আজ কথা বলছি Redmi Note 13 Ultra 5G-র সম্পর্কে। জেনে নিন বিস্তারিত।

Redmi Note 13 Ultra 5G : চীনা স্মার্টফোন কোম্পানিগুলির মধ্যে অন্যতম হল Oppo আর Vivo। বেশ কম দামে দুর্দান্ত কোয়ালিটির স্মার্টফোন লঞ্চ করে থাকে এই দুটি চীনা স্মার্টফোন কোম্পানি। এবার Oppo আর Vivo-কে হার মানাবে XiaomiXiaomi-র এই নতুন স্মার্টফোনে পেয়ে যাবেন 200MP-র ক্যামেরা! আমরা আজ কথা বলছি Redmi Note 13 Ultra 5G-র সম্পর্কে। নাম দেখে বুঝতেই পারছেন এটি একটি 5G স্মার্টফোন। খুব কম দামে এই স্মার্টফোনটি আপনারা পেয়ে যাবেন।

Redmi Note 13 Ultra 5G

তবে দাম কম হলেও, ফিচারসে কোন কমতি রাখেনি Xiaomi। এতে আপনারা পেয়ে যাবেন প্রিমিয়াম ফিচার। এই ফোনের আধুনিক ফিচার ও স্পেসিফিকেশন সম্বন্ধে জানতে পারলে, না কিনে থাকতে পারবেন না। তাহলে দেখে নেওয়া যাক Redmi Note 13 Ultra 5G-র স্পেসিফিকেশন ও ফিচারস।

Redmi Note 13 Ultra 5G-র স্পেসিফিকেশন আর ফিচারস 

Display : এই স্মার্টফোনে 6.7 ইঞ্চি HD+ Super AMOLED রয়েছে। যার রিফ্রেশ রেট 120Hz। এছাড়াও এতে রয়েছে Gorilla Glass।

আরও পড়ুন : Vivo Y100i Power 5G : 6000mAh ব্যাটারি ও 44W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বাজারে আসছে Y100i Power, লঞ্চ হবে শীঘ্রই

Processor : এই নতুন স্মার্টফোনে রয়েছে Octa Core Snapdragon 950+ G প্রসেসর।

Camera : প্রাইমারি ক্যামেরা রয়েছে 200MP-র, সাথেই থাকবে 12MP ও 8MP-র Micro Sensor Camera। আর সেলফি তোলার জন্য রয়েছে 64MP ফ্রন্ট ক্যামেরা।

Colour Options : এই স্মার্টফোন আপনারা কালো, নীল আর সাদা রঙে পেয়ে যাবেন।

Battery : এই স্মার্টফোনে আপনারা পেয়ে যাবেন 33W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5,000mAh ব্যাটারি ক্যাপাসিটি। মাত্র 1 ঘণ্টার মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যাবে এই স্মার্টফোনের ব্যাটারি।

আরও পড়ুন : Xiaomi Civi 3 : ফেরাতে পারবেন না চোখ! 100 বছর পূর্তিতে বাজার কাঁপাতে হাজির Xiaomi-র Civi 3

Price : এখনও এই স্মার্টফোনটির সঠিক দাম জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, 20 হাজার টাকা থেকে 30 হাজার টাকার মধ্যে স্মার্টফোন পাওয়া যাবে। তবে আপনাদের জানিয়ে রাখি, কোম্পানি যদি এক্সচেঞ্জ অফার দেয় তাহলে এই স্মার্টফোনের দাম 10 হাজার টাকা থেকে 15 হাজার টাকার মধ্যে হবে।

আরো পড়ুন