TATA Punch EV : বর্ষ শেষে TATA-র বাম্পার ধামাকা! আসতে চলেছে Punch EV, থাকবে একাধিক মন মাতানো ফিচারস

TATA Motors লঞ্চ করতে চলেছে তার TATA Punch EV। দেখে নিন এর বিশেষ ফিচারস

TATA Punch EV : আপনি কি গাড়ি প্রেমী? তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য উপযুক্ত। কারণ দুর্দান্ত ফিচারস সহ TATA Motors লঞ্চ করতে চলেছে তার TATA Punch EV

TATA Punch EV

TATA Punch EV, Citroen eC3-এর সাথে প্রতিদ্বন্দ্বীতা করবে আশা করা যায়। যার এক্স-শোরুমের দাম 11.61 লাখ টাকা। TATA Punch EV এর প্রাথমিক দাম 12 লাখ INR পর্যন্ত হতে পারে। টাইমস অফ ইন্ডিয়ার মতে, ‘কোম্পানি 2024 সালের জানুয়ারির শেষের দিকে Punch EV উন্মোচন করতে পারে। এই 5-সিটার SUV-এর বৈশিষ্ট এবং ড্রাইভিং রেঞ্জের বিশদ এখনও প্রকাশ্যে আনেনি কোম্পানি।’

Tata Punch EV-এর বিশেষ বৈশিষ্ট্য

অনুমান করে হচ্ছে, এই গাড়িতে একটি 24 kWh-এর ব্যাটারি সেটআপ থাকতে পারে। এছাড়া, TATA-র আরো একটি মডেল Tiago EV-এর মতো সম্পূর্ণ চার্জেই 350 কিলোমিটারের মতোই রেঞ্জ প্রদান করতে পারে। গাড়িটা দিল্লি থেকে জয়পুর পর্যন্ত 294 কিলোমিটার দূরত্বের প্রায় একবার চার্জেই যেতে পারে, এমন পরামর্ষ দেওয়া হচ্ছে। সাথে গাড়িটিতে একাধিক ব্যাটারি সেটআপ অফার করবে বলে প্রত্যাশা করা হচ্ছে। যাদের সাইজ 15-16 ইঞ্চি টায়ারের আকারের বিকল্পগুলির সাথে আসতে চলেছে।

আরও পড়ুন : Kia India : নতুন বছরে বড়ো ধামাকা নিয়ে হাজির Kia, আসতে চলেছে একের পর এক 3টি গাড়ি

তবে, EV ভ্যারিয়েনটের সামনে এবং পিছনের চেহারাটি বেশ আলাদা পেট্রোল ভ্যারিয়েনটের তুলনায়। সাথে সামনে চারজিং পয়েন্ট পাওয়া যেতে পারে এবং গাড়িটি একটি CNG বিকল্পও দিতে পারে।

আরও পড়ুন : Mahindra Thar EV : বড়ো চমক Mahindra-র, কিলার লুক ও দুর্ধর্ষ ফিচারস নিয়ে বাজারে আসছে Thar EV

এছাড়া, TATA Punch EV-তে আরো কয়েকটি আকর্ষণীয় ফিচারস যোগ করা যেতে পারে, যেমন- নতুন প্রজন্মের হেডলাইট ও টেললাইট। গাড়ির আকার অপরিবর্তিত থাকবে বলে আশা করা হচ্ছে। গাড়িটিতে অল-এলইডি লাইট, আকর্ষণীয় অ্যালয় হুইল এবং হাই-স্পিডের চারজিং সহ টিউবলেস টায়ারের বিকল্প রয়েছে।

আরো পড়ুন