TATA Year Ending Sale : বর্ষ শেষে TATA-র ধামাকা! Tiago, Tigor থেকে Altroz, এই 5টি গাড়িতে পাবেন 1.5 লাখ টাকার ডিসকাউন্ট

মধ্যবিত্তের জন্য দুর্দান্ত সুযোগ! ডিসেম্বরে দুর্দান্ত অফার দিচ্ছে TATA, না কিনলে চরম মিস

TATA Year Ending Discount : অনেকেই চার চাকা গাড়ি কেনার কথা ভাবছেন। তাঁদের জন্য রয়েছে দারুণ খবর। গোটা ডিসেম্বর মাস ধরে চলবে Year Ending Discount। এই সেলে বেশ ভালো মাত্রায় ডিসকাউন্ট পেয়ে যাবেন আপনারা। অন্যান্য কোম্পানির মতো TATA-র তরফ থেকে এই সেল চালু হয়ে গেছে। তাই আর দেরি করবেন না। ডিসেম্বরেই লুফে নিন এই দারুন অফার। 1.5 লাখ থেকে 2 লাখ টাকার ডিসকাউন্ট পেয়ে যেতে পারেন আপনারা।

TATA Year Ending Sale

TATA Year Ending Sale : কোন কোন গাড়িতে থাকছে বিশেষ ছাড় —

  1. TATA Tiago : এতে আপনারা 1.2 লিটার পেট্রল ইঞ্জিন পেয়ে যাবেন। এই মডেলে 60 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট রয়েছে। Cash Discount রয়েছে 40 হাজার টাকার। তবে CNG ভেরিয়েন্টে 30 হাজার টাকার ক্যাশ ডিসকাউন্ট রয়েছে। Exchange Discount রয়েছে 15 হাজার টাকার। এছাড়াও Corporate Benifit পেয়ে যেতে পারেন 5 হাজার টাকার।
  2. TATA Tigor : এটি পেট্রল আর CNG ভেরিয়েন্টে রয়েছে। TATA-র এই মডেলে আপনারা 65 হাজার টাকার ডিসকাউন্ট পেয়ে যাবেন। এতে Cash Discount রয়েছে 45 হাজার টাকার আর Exchange Discount রয়েছে 15 হাজার টাকার। এছাড়াও 5 হাজার টাকার Corporate Benifit পেয়ে যাবেন।
  3. TATA Altroz : এতে 1.2 লিটার পেট্রল ইঞ্জিন রয়েছে।‌ এছাড়াও এই মডেল ডিজেল আর CNG-তে উপলব্ধ আছে। এতে আপনারা 45 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট অফার পেতে পারেন। Cash Discount রয়েছে 30 হাজার টাকার। কিন্তু Automatic ভেরিয়েন্টে রয়েছে 20 হাজার টাকার ডিসকাউন্ট। ডিজেল ভেরিয়েন্টে রয়েছে 25 হাজার টাকার ক্যাশ ডিসকাউন্ট। Exchange Discount রয়েছে 10‌ হাজার টাকার। এছাড়াও Corporate Benifit রয়েছে 5 হাজার টাকার।
  4. TATA Harrier : TATA Harrier-এ 1 লাখ 50 হাজার টাকার ডিসকাউন্ট অফার রয়েছে। তবে এই অফার কেবলমাত্র পুরোনো মডেলের ক্ষেত্রেই প্রযোজ্য। ডিলারের কাছে পুরোনো মডেল‌ থাকলে আপনারা কিনতে পারেন। এতে Cash Discount পেয়ে যাবেন 75 হাজার টাকার। Exchange Offer পাবেন 50 হাজার টাকার। এছাড়াও Corporate Benifit-এ পেয়ে যাবেন 15 হাজার টাকার ডিসকাউন্ট। আর ডিলারের তরফ থেকেও অতিরিক্ত ডিসকাউন্ট পেয়ে যেতে পারেন।
  5. TATA Safari : এটি একটি 7 সিটের SUV। এতে 1 লাখ 40 হাজার টাকার ডিসকাউন্ট পেয়ে যাবেন আপনারা। Cash Offer পাবেন 75 হাজার টাকার আর Exchange Discount পেয়ে যাবেন 50 হাজার টাকার। এছাড়াও রয়েছে 15 হাজার টাকার Corporate Benifit।

আরও পড়ুন : Maruti Suzuki Sale : ডিসেম্বরে মহা ধামাকা! Swift, Dezire থেকে Celerio, এই 7টি গাড়িতে পাবেন নজরকাড়া ডিসকাউন্ট

আরো পড়ুন