Jio : সাশ্রয়ী মূল্যের সেরা প্ল্যান জিওর, মাত্র 149 টাকার রিচার্জে পাবেন কল ও ডাটা সহ Jio Cinemar সাবস্ক্রিপশন

Jio-র 149 টাকার রিচার্জ প্ল্যানে পেয়ে যাবেন, আনলিমিটেড কল, 100টি এসএমএস এবং 1 GB ডেটা প্রতিদিন।সাথেই পাবেন Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio cloud সহ আরো কয়েকটি অ্যাপের সাবস্ক্রিপশান

বর্তমানে সারা দেশের 90 ভাগ মানুষ Jio টেলিকম সংস্থার গ্রাহক। নিত্যনতুন সাশ্রয়ী রিচার্জ প্ল্যানের মাধ্যমে গ্রাহকদের মধ্যে জায়গা করে নিয়েছে জিও। মুকেশ আম্বানির এই সংস্থা গ্রাহকদের জন্য নিয়ে এলো আরো একটি সস্তার রিচার্জ প্ল্যান! জিও কোম্পানির তরফ থেকে হঠাৎ আসা চমক সম্পর্কে নীচে বিস্তারিত ভাবে আলোচোনা করা হল। দেখে নেওয়া যাক কি সেই আকর্ষণীয় রিচার্জ প্ল্যান এবং কি কি অফার পেতে পারে গ্রাহকরা।

Jio

উল্লেখ্য, প্রতিনিয়ত বাড়তে থাকা রিচার্জ প্ল্যান এর মুল্য অনেকেরই মনে ভয়ের কারন হয়ে দাঁড়িয়েছে, কারন জনসাধারণ ইন্টারনেট ছাড়া এক মুহূর্ত থাকতে পারবে না। তাই জিও টেলিকম সংস্থা গ্রাহকদের সুবিধার্থে নিয়ে এলো 149 রিচার্জ প্ল্যান!

কি কি বেনিফিট পাবেন Jio-র 149 টাকার প্ল্যানে

সাম্প্রতিক, জিও কোম্পানির তরফ থেকে পাওয়া যাচ্ছে বেশ কয়েকটি অল্প মুল্যে রিচার্জ প্ল্যান। সবথেকে চাহিদাজনক অফার হলো, বিনামুল্যে পাওয়া যাবে অসংখ্য OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশান! এছাড়া প্রতিদিন 1GB করে ডাটা উপভোগের সুবিধে।
শুধুমাত্র, 149 টাকার রিচার্জ প্ল্যানে পেয়ে যাবেন, আনলিমিটেড কল, 100টি SMS এবং 1GB ডাটা। গ্রাহকরা এই রিচার্জ প্ল্যানটি উপভোগ করতে পারে 20 দিন পর্যন্ত। সাথে পেয়ে যাবেন Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio Cloud সহ আরো কয়েকটি অ্যাপের সাবস্ক্রিপশান।

আরও পড়ুন : Airtel-এর বড় ধামাকা! দৈনিক 18 টাকা খরচে পাবেন Netflix-এর সাবস্ক্রিপশন সহ 3GB ডাটা ও আনলিমিটেড কল

গ্রাহকরা চাইলেই 20 দিনের পরিবর্তে রিচার্জ করতে পারেন 28 দিনের মাত্র 209 টাকা খরচে। আগের রিচার্জ প্ল্যানের মতোই আনলিমিটেড কল, এবং 100টি এসএমএসের সুবিধা পাওয়া যাবে।

আরো পড়ুন