Jio-র নয়া ধামাকা! নামমাত্র খরচে পাবেন Unlimited ডাটা, ফ্রী কলিং, Zee 5 ও Sony Liv-এর সাবস্ক্রিপশন, জানুন বিস্তারিত

মাত্র 909 টাকার রিচার্জে পাবেন প্রতিদিন 2GB ডাটা, ফ্রী কলিং, 100টি SMS, সাথেই পাবেন Sony Liv ও Zee 5-এর ফ্রী সাবস্ক্রিপশন

Jio : ভারতের টেলিকম ইন্ডাস্ট্রিতে বর্তমানে রাজত্ব করছে রিলায়েন্স জিও। এই সংস্থার গ্রাহক সংখ্যা প্রচুর। আর গ্রাহকদের কথা মাথায় রেখে রিলায়েন্স জিও নিত্যনতুন রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। সম্প্রতি রিলায়েন্স জিও -র তরফ থেকে নিয়ে আসা হয়েছে নতুন প্রি-পেইড রিচার্জ প্ল্যান। এতে গ্রাহকরা প্রতিদিন 2GB হাই স্পিড ডাটা পেয়ে যাবেন। আর সাথে রয়েছে Unlimited Voice Calls সহ অন্যান্য সুবিধা। এই প্ল্যানে কত টাকা রিচার্জ করতে হবে আপনাদের? কতদিনেরই বা ভ্যালিডিটি? সবকিছু জানতে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়তে হবে।

Jio

এখন প্রতিটি মানুষের হাতে স্মার্টফোন দেখতে পাওয়া যায়। এই ডিজিটাল যুগে ব্যক্তিগত প্রয়োজনে হোক বা কাজের জন্য ইন্টারনেট পরিষেবা ভীষণ গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। জিও-তে রিচার্জ এর বিভিন্ন ধরনের প্ল্যান রয়েছে। সম্প্রতি জিও 5G নেটওয়ার্ক চালু করেছে। যদিও এটি সব জায়গায় এখনও চালু হয়নি। তাও অনেকে 5G সিম কার্ড নেওয়া শুরু করে দিয়েছেন। গ্রাহকদের কথা মাথায় রেখে জিও ইতিমধ্যে বেশ কিছু 5G রিচার্জ প্ল্যানের ঘোষণা করেছে। এটি আপনারা My Jio App থেকে রিচার্জ করাতে পারবেন।

মাত্র 909 টাকা রিচার্জে আপনারা প্রতিদিন 2GB হাই স্পিড ডাটা পেয়ে যাবেন 84 দিনের জন্য। এছাড়াও প্রতিদিন 100 টি SMS ফ্রি পাবেন ও সাথে থাকবে Unlimited Voice Calls2GB ডাটা শেষ হয়ে যাওয়ার পর গ্রাহকরা 40kbps-এ ইন্টারনেট পরিষেবা ব্যবহার করতে পারবেন। এছাড়াও এতে আপনারা Jio Tv, JioCloud, JioSecurity, JioCinema, JioNews, JioSaavn-এর Free Access পেয়ে যাবেন। আর Complimentary হিসেবে Zee5Sony Liv এর সাবস্ক্রিপশন থাকবে। এই অ্যাপের মাধ্যমে আপনারা সিনেমা, খেলা, সিরিয়াল ইত্যাদি 3 মাসের জন্য সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন।

Jio-র অন্যান্য Recharge Plan 

এছাড়াও 749 টাকা, 789 টাকা, 805 টাকা, 806 টাকা, 808 টাকা, 866 টাকা, 1099 টাকার রিচার্জেও একই সুবিধা পাবেন। তবে Complimentary সাবস্ক্রিপশনগুলি কেবলমাত্র আলাদা হবে। যেমন – 808 টাকা রিচার্জে 3 মাসের জন্য Disney+ Hotstar এর Mobile Subscription সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন।

আরও পড়ুন : Jio : Airtel ও Vi-কে টেক্কা দিতে ফের নয়া ধামাকা Jio-র! এই কাজ করলেই ব্যবহার করতে পারবেন ফ্রী WiFi

আরো পড়ুন