Jio Family Plan : Airtel ও Vi-কে জোর টক্কর Jio-র, মাত্র 399 টাকার রিচার্জে উপভোগ করুন গোটা পরিবার

Jio নিয়ে এসেছে 399 টাকা আর 699 টাকার Jio Family Plan। 399 টাকার রিচার্জে অতিরিক্ত 3 টি কানেকশন পেয়ে যাবেন আপনারা। পরিবার আর বন্ধুদের সাথে এটি ভাগ করে নিতে পারেন।

Jio Family Plan : বর্তমানে ভারতের সবথেকে বড় টেলিকম অপারেটর হল Jio। এখন প্রত্যেকটা মানুষের কাছে স্মার্টফোন দেখতে পাবেন। স্মার্টফোন আর ইন্টারনেট পরিষেবা আজ মানুষের প্রয়োজন হয়ে দাঁড়িয়েছে। আর সেই কারণে এই টেলিকম সংস্থাগুলির বাজার আজ রমরমা। ভালোই কম্পিটিশন দেখতে পাওয়া যায় এই সংস্থাগুলির মধ্যে। Jio তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে নতুন পোস্টপেইড ফ্যামিলি প্ল্যান। বৃহস্পতিবার ঘোষণা হয়েছে এই  Jio Family Plan-এর।

Jio Family Plan

Jio Family Plan-এর বিষয়ে বিস্তারিত

বর্তমানে Jio-র গ্রাহক সংখ্যা কোটি ছাড়িয়েছে। তাই তাদের কথা মাথায় রেখে বিভিন্ন রিচার্জ প্ল্যান আর অফার নিয়ে আসে Jio। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। Jio নিয়ে এসেছে 399 টাকা আর 699 টাকার Jio Family Plan399 টাকার রিচার্জে অতিরিক্ত 3 টি কানেকশন পেয়ে যাবেন আপনারা। পরিবার আর বন্ধুদের সাথে এটি ভাগ করে নিতে পারেন।

399 টাকার রিচার্জ করলে পেয়ে যাবেন 75GB Data। এছাড়াও SIM পিছু 99 টাকা যুক্ত করলে, 3টি অতিরিক্ত কানেকশন পাবেন। এভাবে 4 জনের জন্য মোট রিচার্জ দাঁড়াবে মাত্র 696 টাকা। এছাড়াও ব্যবহারকারীরা গোটা পরিবারের সাথে Daily Data ভাগ করে নিতে পারবেন। এক্ষেত্রে কোন limit নেই। এর পাশাপাশি থাকবে OTT সাবস্ক্রিপশনের সুবিধা। গ্রাহকরা পেয়ে যাবেন JioTV, JioCinema, Netflix আর Amazon Prime-এর মত OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে। 129 টি দেশের জন্য একটিমাত্র International Plan যথেষ্ট। এবার থেকে দেশের বাইরে গেলে আর Roaming নিয়ে চিন্তা করতে হবে না। পোস্টপেইড প্ল্যানে আপনারা নিজেদের পছন্দমত ফোন নম্বরে পেয়ে যাবেন। আর Jio Fibre এর জন্য কোন Security Deposit জমা করতে হবে না।

আর 699 টাকা রিচার্জে পেয়ে যাবেন 100GB Data। এছাড়াও SIM পিছু 99 টাকা যুক্ত করলে, 3টি অতিরিক্ত কানেকশন পাবেন। পরিবারের সদস্য পিছু 5GB Data পেয়ে যাবেন আপনারা।

কিভাবে নতুন Postpaid Plan সম্পর্কে জানবেন?

সবার প্রথমে আপনাদের 70000 70000 নম্বরে মিসকল দিতে হবে। আর WhatsApp-এ JioPlus পরিষেবার সাথে যুক্ত হতে হবে। তারপর Security Deposit জমা করার জন্য সুবিধামতো অপশন বেছে নিতে হবে।

এরপর নতুন Postpaid SIM-এর জন্য হোম ডেলিভারি অপশনটি সিলেক্ট করতে হবে। নতুন SIM Delivery নেওয়ার সময় মোট 4টি SIM দেখে নিতে ভুলবেন না। প্রতি সিম কিছু আপনাদের 99 টাকা প্রসেসিং ফি দিতে হবে। একবার Master Family SIM চালু হয়ে গেলে, বাকি 3টি SIM My Jio App-এর মাধ্যমে লিঙ্ক করিয়ে নেবেন।

এই পরিষেবা 22শে মার্চ থেকে Jio-র প্রতিটি স্টোরে পাওয়া যাবে। এখন থেকে আপনারা বাড়িতে বসেই Jio-র SIM Home Delivery নিতে পারবেন। আপনারা চাইলে My Jio App-এর মাধ্যমে Prepaid থেকে Postpaid অপশনে যেতে পারবেন।

কিভাবে Prepaid থেকে Postpaid অপশনে যাবেন ?

তার জন্য সবার প্রথমে My Jio App থেকে ‘Prepaid To Postpaid‘ অপশন সিলেক্ট করতে হবে। তারপর OTP ভেরিফিকেশন সম্পূর্ণ করতে হবে। তারপর বেছে নিতে হবে Free Trial Plan। এই সুবিধা নিতে চাইলে সিকিউরিটি ডিপোজিট জমা করতে হবে।

আরও পড়ুন : Vi Recharge Plan : Vi-এর বড় ধামাকা! মাত্র 202 টাকার রিচার্জে পাবেন একাধিক OTT Platform-এর সাবস্ক্রিপশন

আরো পড়ুন