Ola S1 X+ Discount : বছর শেষে নজরকাড়া ডিসকাউন্ট দিচ্ছে Ola Electric, আজই বাড়িতে আনুন দুর্দান্ত এই স্কুটার

Ola S1 X+ Discount : বাজেট কম থাকলেও নেই চিন্তা! ইলেকট্রিক স্কুটারে দুর্দান্ত ছাড় দিচ্ছে Ola, আজই নিয়ে আসুন বাড়িতে

Ola S1 X+ Discount : বর্তমানে ইলেকট্রিক স্কুটার ভারতীয় বাজারে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। এই দু-চাকার বাহনে পেট্রোল অথবা ডিজেলের ব্যবহার হয় না। ফলে চালকের বেশ কিছু টাকা সাশ্রয় হয়। ইলেকট্রিক স্কুটার নির্মাণ সংস্থাগুলির মধ্যে থেকে অন্যতম হল ওলা ইলেকট্রিক। ইয়ার এন্ড সেলে এই সংস্থা ভারী মাত্রায় ডিসকাউন্ট অফার করছে। এছাড়াও অতিরিক্ত সুবিধা সহ বিদ্যমান গ্রাহকদের জন্য থাকছে ওয়ারেন্টিতে ডিসকাউন্ট। বিদ্যমান গ্রাহকরা ওলা ইলেকট্রিক স্কুটার কেনার জন্য নতুন গ্রাহকদের রেফার করলে রিওয়ার্ড এবং ক্যাশব্যাক পেয়ে যাবেন‌। এই নতুন অফার অবিলম্বে কার্যকর। এটি চলবে 10ই ডিসেম্বর পর্যন্ত।

Ola S1 X+ Discount

ওলা ইলেকট্রিক সংস্থা ইলেকট্রিক স্কুটার -এর বর্ধিত ওয়ারেন্টিতে 50% পর্যন্ত ছাড় দিচ্ছে। উপরন্ত, যে সমস্ত বিদ্যমান গ্রাহক নতুন গ্রাহকদের এই সংস্থা থেকে ইলেকট্রিক স্কুটার কিনতে রেফার করবেন তাঁরা প্রতি রেফারে 2 হাজার টাকা পর্যন্ত উপার্জন করার সুযোগ পেয়ে যাবেন। এর পাশাপাশি তাঁরা পাবেন 3 হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক জেতার সুযোগ।

আরও পড়ুন : Royal Enfield Reown : বছরের শেষে দুর্দান্ত সুযোগ! পুরনো বাইক বদলে বাড়িতে আনুন Royal Enfield

Ola S1 X+ Discount

S1 ইলেকট্রিক স্কুটার রেঞ্জের একটি মডেলে ওলা ইলেকট্রিক দাম কমিয়েছে। এক্স শোরুম Ola S1 X+ মডেলটি এখন 90 হাজার টাকায় উপলব্ধ রয়েছে। আগে এই মডেলটির দাম ছিল 1 লাখ 10 হাজার টাকা। মূল দামের থেকে 20 হাজার টাকা কমানো হয়েছে। তবে এই দাম কেবলমাত্র ডিসেম্বর মাসেই উপলব্ধ। Ola S1 X ইলেকট্রিক স্কুটারের টপ স্পেক ভেরিয়েন্ট হল Ola S1 X+। এই সিরিজের আরও 2টি ভেরিয়েন্ট বাজারে উপলব্ধ রয়েছে। একটি হল, Ola S1 X (2kWh); আর অপরটি হল, Ola S1 X (3kWh)Ola S1 X (2kwh) এর বাজার মূল্য 99 হাজার 19 টাকা এবং Ola S1 X (3kWh) মডেলটির বাজার মূল্য 99 হাজার 979 টাকা। প্রসঙ্গত উল্লেখ্য, এই দুটি ভেরিয়েন্টের দামে কোনো অফার চলছে না।

Ola S1 X+ এর তথ্য

  • Battery : Ola S1 X+ এ 3 kWh ব্যাটারি প্যাক রয়েছে। একবার ফুল চার্জে 151 কিলোমিটার পথ যেতে পারে এই ইলেকট্রিক স্কুটার।
  • Driving Range : ইকো মোডে এই স্কুটার 125 কিলোমিটার পথ যেতে পারে আর নর্মাল মোডে চালালে 100 কিলোমিটার পথ যেতে পারে।
  • Charge : 7 ঘন্টা 40 মিনিটে এই স্কুটার ফুল চার্জ হয়ে যায়। Ola S1 X+ চার্জের জন্য ওলা ইলেকট্রিক 500 কিলোওয়াট এর চার্জার দিয়ে থাকে।
  • Colour : এই মডেলটি রেড ভেলোসিটি, মিডনাইট, স্টেলার, ভগ, পোর্সেলেইন হোয়াইট আর লিকুইড সিলভার রঙে উপলব্ধ রয়েছে।

আরো পড়ুন