Yamaha RX100 : Bullet-কে টেক্কা দিতে নতুন রূপে বাজারে আসছে Yamaha RX100, দেখে নিন দাম ও ফিচারস

এবার Bullet-কে টক্কর দিতে চলে আসছে Yamaha RX100। এই বাইকে দুর্দান্ত ফিচারস আর দারুণ মাইলেজ পেয়ে যাবেন। Bullet-কে টক্কর দিতে Yamaha আবার ভারতীয় বাজারে ফিরতে চলেছে। এতে আমরা আধুনিক ফিচারস দেখতে পাব।

Yamaha RX100 : এবার Bullet কে টক্কর দিতে আসছে YamahaYamaha লঞ্চ করছে তাদের নতুন মডেল RX100। পাওয়ারফুল ইঞ্জিনের সাথে দারুণ ফিচারস পেয়ে যাবেন। ফিচারস, ইঞ্জিন আর ভালো মাইলেজ এর সাথে লঞ্চ হচ্ছে এই নতুন মডেল। জেনে নিন বিস্তারিত।

Yamaha RX100

আমাদের দেশের রাস্তায় Bullet ছুটতে দেখা যায়। Bullet-এর চাহিদা এখনও নবীন প্রজন্মের মধ্যে ভালই রয়েছে। বেশিরভাগ মানুষের প্রথম পছন্দ Bullet কোম্পানির বাইক। এবার Bullet-কে টক্কর দিতে চলে আসছে Yamaha RX100। এই বাইকে দুর্দান্ত ফিচারস আর দারুণ মাইলেজ পেয়ে যাবেন। Bullet-কে টক্কর দিতে Yamaha আবার ভারতীয় বাজারে ফিরতে চলেছে। এতে আমরা আধুনিক ফিচারস দেখতে পাব।

Yamaha RX100-এর ফিচারস

সবার প্রথমেই আমরা কথা বলব Yamaha RX100 এর ইঞ্জিন সম্পর্কে। এতে 98cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। এটি Air Cooled টেকনোলজি যুক্ত। এই বাইক 7,000 RPM শক্তি উৎপাদন করবে। এতে 1242mm Wheel Base, 136mm Ground Clearance আর 4 Speed Gearbox রয়েছে। এই বাইকে 10 লিটারের Fuel Capacity Tank রয়েছে। এর মাইলেজ 40 kmpl।

আরও পড়ুন : Top 10 Scooters : ভারতে রাজত্ব করছে এই 10টি স্কুটার, দেখে নিন তালিকা

Yamaha RX100 কবে লঞ্চ হবে?

এখনও লঞ্চের সঠিক দিন জানা যায়নি। তবে আশা করা যাচ্ছে, Yamaha RX100 2025-এর শেষে লঞ্চ হবে।

আরও পড়ুন : TVS Fiero 125 : শীঘ্রই বাজারে আসতে চলেছে TVS-এর Fiero, ফিচার ও লুকে টেক্কা দেবে বুলেটকেও

Yamaha RX100 এর দাম :

এটি অনেক আগেই ভারতে লঞ্চ হয়েছিল। কিছু কারণে পরে তা তুলে নেওয়া হয়। আবার নতুন করে Yamaha RX100 লঞ্চ করার প্রস্তুতি চলছে। তাই এখনও সঠিক দাম জানা যায়নি।

আরো পড়ুন