Kawasaki India-র বড়ো চমক! নতুন বছরে আসতে চলেছে ব্র্যান্ড নিউ 2টি বাইক, জেনে নিন বিস্তারিত ভাবে

Kawasaki India, একটি বিখ্যাত ভারতীয় মোটরসাইকেল ম্যানুফ্যাকচারার কোম্পানি। এই কোম্পানির জনপ্রিয়তার কারন হল, এরা কম বাজেটের মডেল থেকে শুরু করে টপ-পারফর্মেন্সের মডেল তৈরি করে। স্বাভাবিক ভাবেই এই কোম্পানির গ্রাহক সাধারন মধ্যবিত্ত থেকে ধনী মানুষেরাও। সম্প্রতি, Kasawaki India মোটরসাইকেলের ওপরে আকর্ষণীয় অফার ঘোষণা করেছে।

Kawasaki India

এই ব্র্যান্ড একটি ‘Good Times Voucher’ অফার ঘোষণা করেছে, যা এক্স-শোরুমের দাম থেকে আলাদা হতে পারে। Voucher অ্যামাউন্ট বিভিন্ন মডেলের জন্য আলদা হবে। যেমন- Vulcan S মডেলের জন্য একটি 60,000 টাকার Voucher পেয়ে যাবেন। Ninja 650 কিনলে পাবেন 30,000 টাকার Voucher, Versys 650 এ পেয়ে যাবেন 20,000 টাকার Voucher। এছাড়া, আরো একটি মডেল Ninja 400 কিনলে পাবেন 40,000 টাকার Voucher

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : যুব প্রজন্মের নজর কাড়তে বাজারে আসছে Royal Enfield-এর Hunter, পাওয়া যাবে 2টি রঙে

আপনাদের জানিয়ে রাখি, সব থেকে গুরুত্বপূর্ণ খবর, এই অফার 31শে জানুয়ারি 2024 পর্যন্ত পাবেন। আজ, এই প্রতিবেদনে Kasawaki India-এর ব্র্যান্ড নিউ মডেলগুলি নিয়ে আলোচনা করবো।

দেখুন Kawasaki India-র Upcoming 2টি গাড়ি

Kawasaki Eliminator 500 : সম্প্রতি, ভারতীয় মার্কেটে Kawasaki লঞ্চ করলো Kawasaki Eliminator 500। এক্স-শোরুমে এই মোটরসাইকেলের দাম 5.62 লাখ টাকা। মোটরসাইকেল ম্যানুফ্যাকচারার এর পোর্টফোলিতে, Eliminator ইউনিক মডেল হিসাবে রয়ে গেছে। আন্তর্জাতিক মার্কেটে যখন এই ব্র্যান্ড প্রথম মোটরসাইকেল লঞ্চ করেছিলো, তারা Eliminator কেই আবার ফিরিয়ে এনেছিলো।

Eliminator 500 এ আছে একটি 451cc parallel-twin, liquid-cooled ইঞ্জিন। যা 9,000rpm এ 44bhp এবং 6,000 rpm এ 46 Nm পিক টর্ক তৈরি করে।

Kawasaki W175 Street : গত বছর অর্থাৎ 2023-এ Kawasaki একটি নতুন মডেল W175 Street চালু করেছিলো। এক্স-শোরুমে এর দাম 1.35 লাখ টাকা। নতুন Kawasaki W175 Street মডেলটি আসছে, নতুন colourways, Alloy wheel ও tubeless tyres। এই মোটরসাইকেলটিকে পেয়ে যাবেন 2টি কালারের অপশনে- Candy Emerald Green এবং Metallic Moondust Gray Colour।

আরও পড়ুন : Hero Splendor Plus Xtech : দুর্দান্ত মাইলেজ ও দুর্ধর্ষ ফিচারস নিয়ে বাজারে এন্ট্রি Hero-র নতুন বাইক, দাম থাকবে হাতের নাগালে

এই দুর্দান্ত বাইকে আছে, 177cc Single-cylinder, Fuel-injected, Air-cooled ইঞ্জিন সাথে যোগ করা হয়েছে একটি five-speed ট্রান্সমিশন।

আরো পড়ুন