Jawa Yezdi : 1 মাসের জন্য ফ্রীতে পাবেন পেট্রোল, বাম্পার অফার দিচ্ছে Jawa Yezdi

Jawa Yezdi-র পক্ষ থেকে নেওয়া হয়েছে অভিনব পদক্ষেপ। এর দৌলতে গ্রাহকদের মধ্যে আগ্রহ বাড়বে। এই ক্যাম্পের মাধ্যমে এক মাসের সমতুল্য Free Petrol দেবে এই কোম্পানি।

Jawa Yezdi-র পক্ষ থেকে নেওয়া হয়েছে অভিনব পদক্ষেপ। এর দৌলতে গ্রাহকদের মধ্যে আগ্রহ বাড়বে। এই ক্যাম্পের মাধ্যমে এক মাসের সমতুল্য Free Petrol দেবে এই কোম্পানি। এই ক্যাম্পের নাম দেওয়া হয়েছে ‘Keep Riding‘। বাইকাররা যাতে পেট্রোল খরচের কথা না ভেবেই মুক্তভাবে বাইক চালাতে পারেন, সেই কারণে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

Jawa Yezdi

কোন কোন মডেলে পাবেন Jawa Yezdi-র দুর্দান্ত এই অফার?

আসলে বর্তমানে ঊর্ধ্বমুখী জ্বালানি তেলের খরচের জন্য অনেকেই বাইক কেনার থেকে পিছিয়ে যাচ্ছেন। সেই কারণে নতুন উদ্যোগে বাইক কেনার দিকে গ্রাহকদের আকৃষ্ট করার জন্য এই অফার বের করেছে JawaYezdi RoadsterJawa 42 মডেলের মালিকদের জন্য কেবলমাত্র এই অফারটি প্রযোজ্য। তবে শুধুমাত্র Free Petrol দেওয়াই এই ক্যাম্পের লক্ষ্য নয়। পাশাপাশি এর মাধ্যমে সাধারন মানুষকে গাড়ি কেনার দিকেও উৎসাহ দেওয়া হচ্ছে। এই অফার কিন্তু আর বেশি দিনের জন্য নয়। 31 শে ডিসেম্বরের মধ্যে Yezdi-র নতুন বাইক কিনুন আর পেয়ে যান 1 মাসের জন্য Free Petrol। এর পাশাপাশি কোম্পানির তরফ থেকে আরও অফার যুক্ত করা হয়েছে। 4 বছর অথবা 50 হাজার কিলোমিটারের ওয়ারেন্টি বাড়ানো হয়েছে। এছাড়াও 50 শতাংশ পর্যন্ত ছাড় পেয়ে যাবেন নির্বাচিত Gear-এ। আর 10 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস থাকবে।

আরও পড়ুন : Honda : নজির গড়লো হোন্ডা, বিক্রি হল 15 মিলিয়ন বাইক ও স্কুটার

আপনাদের জানিয়ে রাখি, Jawa 42 Bobber, Jawa 42, Jawa PerakJawa Standard এই মডেলগুলি আপনারা কিনতে পারবেন। Jawa 42-এর এক্স শোরুম মডেলের দাম 1 লাখ 98 হাজার টাকা। আর Yezdi Roadster-এর এক্স শোরুম মডেলের দাম 2 লাখ 9 হাজার টাকা। মাত্র 1 হাজার 888 টাকা থেকে শুরু হবে মাসিক কিস্তি। Jawa Yezdi-র ডিলারশিপ এর কাছ থেকে গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবেন। 2023 প্রায় শেষ হতে চলেছে। বছর শেষের আগে পুরনো স্টক ফাঁকা করতেই এই নয়া উদ্যোগ নিয়েছে Jawa Yezdi। কিন্তু বিনামূল্যে কতটা পরিমাণ পেট্রোল পাওয়া যাবে তা স্পষ্ট করে এখনো পর্যন্ত বলা হয়নি। এই সম্পর্কে নিকটবর্তী ডিলারদের কাছ থেকে তথ্য পেয়ে যাবেন।

আরো পড়ুন