BSNL Recharge Plan : গ্রাহকদের জন্য ফের সাস্রয়ী মূল্যের সেরা প্ল্যান নিয়ে হাজির BSNL, দেখে নিন এক নজরে

New Reacharge Plan : মাত্র 197 টাকায় 70 দিনের জন্য পেয়ে যাবেন Unlimited Data আর Call-এর সুবিধা! যে সমস্ত ব্যবহারকারীরা স্বল্প মূল্যের দীর্ঘস্থায়ী রিচার্জ প্ল্যান খুঁজছেন, তাদের জন্য আজকের প্রতিবেদনটি ভীষণ কাজের হতে চলেছে।

BSNL Recharge Plan : আপনার কি দুটি SIM? দ্বিতীয় SIM চালু রাখতে কি অসুবিধা হচ্ছে আপনার? আপনি কি সাশ্রয়ী রিচার্জ প্ল্যান খুঁজছেন? তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য ভীষণ উপকারী হতে চলেছে। মাত্র 197 টাকার রিচার্জে 70 দিনের ভ্যালিডিটি পাবেন ! দেখে নিন আজকের প্রতিবেদন।

BSNL Recharge Plan

BSNL Recharge Plan 197-এর বিস্তারিত তথ্য 

BSNL সরকারি টেলিকম সংস্থা। বরাবর এই সংস্থা সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যান নিয়ে আসে। এবারও ঠিক তাই হয়েছে। যে সমস্ত ব্যবহারকারীরা স্বল্প মূল্যের দীর্ঘস্থায়ী রিচার্জ প্ল্যান খুঁজছেন, তাদের জন্য আজকের প্রতিবেদনটি ভীষণ কাজের হতে চলেছে। এই রিচার্জ প্ল্যানে আপনারা Unlimited Voice Calls, 2GB Daily Data, Daily 100 SMS পেয়ে যাবেন। Daily Data শেষ হয়ে যাওয়ার পর 40kbps-Unlimited Data পেয়ে যাবেন। তবে মাত্র 15 দিনের জন্য।

আরও পড়ুন : Jio ধামাকা! খরচ মাত্র 8 টাকা, 1 বছরের জন্য পাবেন আনলিমিটেড Call ও 2.5GB Data সহ একাধিক সুবিধা

প্রথম 15 দিন শেষ হওয়ার পর উপরিউক্ত পরিষেবাগুলি আর পাবেন না। এরপর আপনাদের Voice Calls, Data, SMS পরিষেবার জন্য পৃথক পৃথক রিচার্জ করাতে হবে। এই দুর্দান্ত রিচার্জ প্ল্যান আপনারা BSNL-এর টেলিকম সার্কেলে পেয়ে যাবেন।

আরও পড়ুন : Vi-এর দুর্দান্ত প্ল্যান, মাত্র 3,199 টাকায় পাবেন আনলিমিটেড কল ও ডাটা 1 বছরের জন্য

এখনই BSNL-এর App অথবা Website-এ দেখে নিন এই রিচার্জ প্ল্যান আপনার এলাকাতে প্রযোজ্য কিনা। এই সুবিধা কিন্তু শুধুমাত্র BSNL গ্রাহকরাই পাবেন। Jio অথবা Airtel এখনও পর্যন্ত এই ধরনের কোন প্ল্যান আনেনি।

আরো পড়ুন