Upcoming Cars 2024 : Hyundai, Suzuki থেকে Tata, নতুন বছরে বড়ো ধামাকা নিয়ে আসছে এই 5টি গাড়ি

একের পর এক 5টি নতুন গাড়ি আসতে চলে 2024-এ, জেনে নিন কি কি

চার চাকার গাড়ি প্রেমীদের জন্য দুর্দান্ত নিউজ! নামী অটোমেকার কোম্পানিগুলি বেশ কয়েকমাস ধরে লঞ্চ করবে অত্যানুধিক লাক্সারিয়াস গাড়ি। আপনারা নিশ্চয়ই উত্তেজিত হয়ে পড়েছেন আগত গাড়িগুলির সম্পর্কে জানার জন্য?? আসুন জেনে নেওয়া যাক, বিখ্যাত অটোমেকার কোম্পানিগুলির 5টি ব্র্যান্ডনিউ গাড়ির কালেশান গুলির দুর্ধর্ষ ফিচার ও দাম সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Upcoming Cars 2024

উল্লেখ্য, ভারতের প্রথম সারির অটোমেকার কোম্পানি, যেমন- Maruti Suzuki, Hyundai, Tata, Mahindra এবং Kia প্রস্তুত তাদের ব্র্যান্ডনিউ ভার্সন নিয়ে বাজার কাঁপাতে !

Upcoming Cars 2024 : দেখুন কোন কোন গাড়ি আসছে 2024-এ 

  1. Hyundai Creta Facelift : এই গাড়িটি January 16, 2024 এ মার্কেটে আসতে চলেছে। নতুন বছরের শুরুতেই Hyundai ফেসলিফটেড ভার্সন Creta লঞ্চ কোরে অন্য গাড়ি কোম্পানিদের বেশ কঠিন প্রতিযোগিতার সামনে ফেলে দেবে। গাড়িটির ডিজাইন ক্লাসিক এবং আপ-টু-ডেট বাহ্যিক-অভ্যন্তরিন দুই দিক থেকেই। একটি নতুন 1.5 লিটারের পেট্রোল ইঞ্জিন দেওয়া হয়েছে, যেটি লাইনআপকে শক্তিশালী করবে। Hyundai Creta তে নতুন কয়েকটি ফিচার যোগ করা হয়েছে, লেভেল 2 অ্যাডভান্সড ড্রাইভার অ্যাসিসত্যান্স সিস্টেম(ADAS)।
  2. Kia Sonet Facelift : Kia India কিছুদিন আগেই তার Sonet facelift ভারসান লঞ্চ করেছিলো। গাড়িটিতে আছে আপডেটেড ইনটেরিয়র এবং এক্সটেরিয়র ডিজাইন। এছাড়াও গাড়িটিতে বেশ কয়েকটি আকর্ষণীয় ফিচার যোগ করা হয়েছে, যেমন- একটি নতুন ডিজিটাল ইন্সট্রুমেনট কনসোল এবং লেভেল 1 ADS। আর দেরী না করে সত্বর গাড়ি বুকিং করে নিন কারন বুকিং 20 ডিসেম্বর খুলে দেওয়া হবে। গাড়িটির মার্কেট প্রাইসও পরের মাসে জানা যাবে।
  3. Tata Curvv EV : Tata Curvv EV তালিকাভুক্ত করা হয়েছে আগামি বছরের মাঝামাঝি সময়ে লঞ্চ করা হবে। তাই, Tata Motors প্রস্তুত হয়ে রয়েছে, ব্র্যান্ড নিউ Cuvv তার ইলেকট্রিক ভেহিকেল EV নিয়ে বাজার দাপাতে!! অনুমান করা যাচ্ছে, Curvv EV যেটি Nexon EV-এর ওপরে থাকা ব্র্যান্ড একবার চার্জেই 500 কিলোমিটারের পথ অতিক্রম করতে পারবে।
  4. Mahindra XUV300 Facelift : Mahindra XUV300 রিফ্রেশ ভারসানটিও অভ্যন্তরীণ ও বাহ্যিক উভয় দিকেই আপডেট করে একটি দুর্দান্ত গাড়ি মার্কেটে আসতে চলেছে। গাড়িটির বাহ্যিক ডিজাইন XUV700 এবং আগত স্টাইলিশ BE কিছুটা প্রভাবিত। গাড়িটির অভ্যন্তরে রয়েছে অত্যাধুনিক একটি বড় টাচস্ক্রিন, একটি নতুন মডেলের ড্যাশবোর্ড এবং সেন্টার কনসোল। এছাড়াও একটি নতুন ডিজিটাল ক্লাস্টার।
  5. New-Gen Maruti Suzuki Swift : গত কয়েক সপ্তাহ ধরে নানারকম টেস্টিং এর পরে, আসতে চলেছে জনপ্রিয় ব্র্যান্ড Maruti Suzuki Swift এর ফোর্থ জেনারেশন। গাড়িটি আগামী বছর 2024 এর প্রথমদিকেই লঞ্চ করা হবে এমনটা জানা যাচ্ছে। সুইফটের এর লেটেস্ট উচ্চ-প্রযুক্তিগত পরিবর্তন সহ জাপানের টোকিও শহরের 2023 এর মোবিলিটি শোতে দেখানো হয়েছিলো। তাই আপকামিং সুইফট ও দুর্দান্ত ফিচার সহ ভারতে আসবে আশা করা যায়। যদিও নতুন Z সিরিজ হাল্কা হাইব্রিড 1.2 লিটারের পেট্রোল ইঞ্জিন পুরনো K সিরিজকে রিপ্লেস করতে পারে।

আরও পড়ুন : Hyundai : গ্লোবাল মার্কেটে রাজত্ব কায়েম রাখতে বড়ো আপডেট আনতে চলেছে Hyundai, জেনে নিন

আরো পড়ুন