Kawasaki Versys Z7 : পেট্রোল ছাড়াই দৌড়াবে এই বাইক! আজই বাড়িতে আনুন 60,000-এর দুর্দান্ত ছাড়ে

Kawasaki Versys Z7 Hybrid : অনেক সময় বাইকে করে কোথাও যাওয়ার সময় আশেপাশে পেট্রোল পাম্প থাকে না। আবার কখনো টাকা কম পড়ে যায়। এছাড়া চালনি থেকে নির্গত দূষণ তো রয়েছেই। এইসব সমস্যায় যাতে চালককে না পড়তে হয় তাই জন্য Kawasaki আনতে চলেছে দুরন্ত হাইব্রিড বাইক।

Kawasaki Versys Z7 : পেট্রোল শেষ হয়ে যাওয়ার ভয় অনেক চালক পেয়ে থাকেন। বিশেষ করে যারা অল্প পেট্রোল ভরে বাইক চালান তাদের জন্য এটি অনেক বড় সমস্যা। বাইক চালানোর সময় মাঝ রাস্তায় পেট্রোল শেষ হয়ে গেলে সমস্যায় পড়ে যেতে হবে চালককে। আর তা যদি হয় লং ট্রিপ! তাহলে তো আর কথাই নেই।

Kawasaki Versys Z7

অনেক সময় বাইকে করে কোথাও যাওয়ার সময় আশেপাশে পেট্রোল পাম্প থাকে না। আবার কখনো টাকা কম পড়ে যায়। এছাড়া চালনি থেকে নির্গত দূষণ তো রয়েছেই। এইসব সমস্যায় যাতে চালককে না পড়তে হয় তাই জন্য Kawasaki আনতে চলেছে দুরন্ত হাইব্রিড বাইক। বর্তমানে Kawasaki তার Kawasaki Versys Z7 Hybrid মডেলের উপর কাজ করছে। ইতিমধ্যে এই মডেলের পেটেন্ট ফাইল করা হয়ে গেছে। এই বাইকে পেট্রল ইঞ্জিনের সাথে থাকবে শক্তিশালী ব্যাটারি প্যাক আর ইলেকট্রিক মোটর।

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : সাশ্রয়ী মূল্যে পাবেন Royal Enfield-এর দুর্দান্ত এই বাইক, ফিচারস দেখে ফেলুন কিনে

Kawasaki Versys Z7 Hybrid বাইকে 451 cc টুইন সিলিন্ডার ইঞ্জিন থাকবে। সাথে থাকবে 9kW ক্ষমতার ইলেকট্রিক মোটর ও 1.4kWh ব্যাটারি প্যাক। পেট্রোল শেষ হয়ে গেলেও ব্যাটারি ও ইলেকট্রিক মোটর এর সাহায্যে বাইক চালাতে পারবেন চালক। পেট্রোল মোড থেকে হাইব্রিড মোডে বাইক সুইচ করলেই এই সুবিধা পাওয়া যাবে। 451 cc ইঞ্জিন সর্বোচ্চ 69 hp শক্তি উৎপন্ন করতে পারবেন। এই বাইকে ডিজিটাল ডিসপ্লে, নেভিগেশন সিস্টেম, LED হেডলাইট সহ অন্যান্য ফিচারস থাকবে।

আরও পড়ুন : Suzuki V-Strom : দুর্দান্ত লুকের পাশাপাশি রয়েছে মন মাতানো ফিচারস, বাজারে আসছে Suzuki-র নতুন বাইক

Kawasaki Versys Z7 Hybrid বাইকের অফার

এই বাইকের দুর্দান্ত অফার পেয়ে যাবেন গ্রাহকরা। ভারতের গ্রাহকরা এই মডেলে 60 হাজার টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। এই অফার 31 শে পর্যন্ত প্রযোজ্য। ‘Good Times’ ভাউচার পাওয়া যাবে। কেবলমাত্র এক্স শোরুম মডেলের ওপর এই অফার প্রযোজ্য। এই অফার বেশ কয়েকটি বাইকে পাওয়া যাবে। Kawasaki Ninja 650 মডেলে 30 হাজার টাকা পর্যন্ত ছাড়, Kawasaki Vulcan S মডেলে 60 হাজার টাকা পর্যন্ত ছাড়, Kawasaki Versys মডেলে 20 হাজার টাকা পর্যন্ত ছাড় আর Kawasaki Ninja 400 মডেলে 40 হাজার টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন গ্রাহকরা।

আরো পড়ুন