Kawasaki Ninja Discount : সুবর্ণ সুযোগ! 60,000 টাকার ডিসকাউন্ট দিচ্ছে Kawasaki Ninja, আজই আনুন বাড়িতে

Kawasaki Ninja Discount : বাজেট কম থাকলেও নেই চিন্তা, দুর্দান্ত সুযোগ দিচ্ছে Kawasaki, 60,000 টাকা ডিসকাউন্ট পাবেন Ninja-তে

Kawasaki Ninja Discount : বাইক অনেকেই পছন্দ করেন। অনেকদিন ধরে ভেবেও হয়ত আপনারা কেউ কেউ বাইক কিনতে পারছেন না। আসলে বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে বাইক কেনা সত্যিই সমস্যার। তবে আপনাদের জন্য রয়েছে দারুণ খবর। এখন অল্প দামে দারুন দারুন সব মডেল কিনতে পারবেন। কীভাবে?

Kawasaki Ninja Discount

Kawasaki Ninja Discount 

ডিসেম্বরে Kawasaki ফেস্টিভ সিজন ডিসকাউন্ট দিচ্ছে। অবশ্য এই অফার সব মডেলের ক্ষেত্রে প্রযোজ্য নয়। কিছু কিছু মডেলের জন্য কেবলমাত্র অফারটি রয়েছে। আপনারা 20 হাজার টাকা থেকে 60 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। বেশকিছু বিখ্যাত মডেল বেশ ভালো ডিসকাউন্টে কেনার সুযোগ রয়েছে।

আরও পড়ুন : Kawasaki W175 : KTM ও Yamaha-র দিন শেষ, শীঘ্রই আসছে Kawasaki-র সবচেয়ে সস্তা বাইক, দাম শুনে হবেন অবাক

Kawasaki Ninja Discount 

Versys 650 Adventure Tourer একটি জনপ্রিয় বাইক। বাজারে এর বর্তমান মূল্য 7 লাখ 70 হাজার টাকার কাছাকাছি। এই বাইকটি ফেস্টিভ সিজন ডিসকাউন্টে আপনারা 20 হাজার টাকা ছাড়ে পেয়ে যাবেন। এছাড়াও আরও কয়েকটি বাইক রয়েছে, যেগুলি আপনারা ডিসকাউন্টে পাবেন। যেমন – Kawasaki Ninja Sport Bike -এর বর্তমান বাজার মূল্য 7 লাখ 16 হাজার টাকা। এই বাইকে 35 হাজার টাকা ডিসকাউন্ট পাবেন আপনারা। Kawasaki Ninja 400 আর Kawasaki Ninja Sport Bike প্রায় একই ধরনের। এই বাইকটির এক্স শোরুম মডেলের দাম 5 লাখ 24 হাজার টাকা। এই বাইকের এক্স শোরুম মডেলের ওপর আপনারা 35 হাজার টাকা ছাড় পাবেন। তবে সবথেকে বেশি ছাড় আপনারা পাবেন Vulcan S Cruiser মডেলটিতে। এর আসল দাম 7 লাখ 10 হাজার। আর এই মডেলে আপনারা 60 হাজার টাকা ছাড় পাবেন। টুইন সিলিন্ডার মডেলের পাশাপাশি Kawasaki খুব শীঘ্রই সিঙ্গেল সিলিন্ডার মডেলগুলিতে জোরদার অফার আনতে চলেছে।

আরো পড়ুন