Kawasaki-র বড়ো ধামাকা! নতুন বছরে হাজার হাজার টাকা ছাড় পাবেন এই বাইকে, দেখে নিন

Kawasaki-র বাছাই করা মডেলে পেয়ে যাবেন ডিসকাউন্ট। এটি ডিসেম্বরে শুরু হয়েছিল। তবে Kawasaki এই অফারের সময়সীমা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।

Kawasaki ভারতে নিয়ে এসেছে New Year OfferKawasaki-র বাছাই করা মডেলে পেয়ে যাবেন ডিসকাউন্ট। এটি ডিসেম্বরে শুরু হয়েছিল। তবে Kawasaki এই অফারের সময়সীমা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।

Kawasaki

নতুন বছরে কোন কোন মডেলে ছাড় দিচ্ছে Kawasaki : 

New Year Offer আপনারা পেয়ে যাবেন Kawasaki Ninja 400, Versys 650, Ninja 650, Vulcan S-এ পেয়ে যাবেন। এই বাইকগুলির এক্স শোরুম মডেলে আপনারা অফারটি উপভোগ করতে পারবেন। 31 শে জানুয়ারি, 2024 পর্যন্ত এই অফার চলবে। তবে MY 23-এর স্টক শেষ না হওয়া পর্যন্ত কিন্তু অফার প্রযোজ্য।

আরও পড়ুন : Kawasaki India-র বড়ো চমক! নতুন বছরে আসতে চলেছে ব্র্যান্ড নিউ 2টি বাইক, জেনে নিন বিস্তারিত ভাবে

এই অফারে Kawasaki Ninja 400-তে ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই মডেলের ওপর গ্রাহকরা 40 হাজার টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। এছাড়া Vulcan S-60 হাজার টাকা পর্যন্ত ছাড় রয়েছে। আর Kawasaki Ninja 650-তে 30 হাজার টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। যারা ঘুরতে যেতে ভালোবাসেন তাদের জন্য কিন্তু অফার রয়েছে। Versys 650-তে 20 হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

Kawasaki Ninja 400-র দাম 5 লাখ 24 হাজার টাকা। আর Kawasaki Ninja 650-র বর্তমান দাম 7 লাখ 16 হাজার টাকা। অপরদিকে Vulcan S আর Versys S-এর বর্তমান দাম যথাক্রমে 7 লাখ 10 হাজার টাকা ও 7 লাখ 77 হাজার টাকা। New Year Offer-এ কিনে ফেলুন কম দামে। অপেক্ষা কিসের? এই সুযোগ হাতছাড়া হলে আর পাবেন না।

আরও পড়ুন : Ather 450 Apex : OLA S1-কে টেক্কা দিতে বাজারে এলো Ather 450 Apex, দেখুন দাম থেকে ফিচারস সবকিছু

এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদন ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

আরো পড়ুন