Kawasaki Eliminator : তরুণ প্রজন্মের ঘুম কাড়তে ধামাকেদার এন্ট্রি নিলো Kawasaki-র নতুন বাইক, দেখুন ফিচারস

বিখ্যাত Two-Wheeler ব্র্যান্ড Kawasaki এই Cruiser-Style মোটরসাইকেল ভারতীয় মার্কেটে আনতে চলেছে। আপনাদের সুবিধার জন্য এর দাম জানিয়ে রাখি, এই বাইকের এক্স-শোরুমে দাম 5.62 লাখ টাকা। এই ব্র্যান্দ নিউ Eliminator-এ আছে Kawasaki Ninja 400 এর মতোই Parallel-Twin মোটর। আজ, এই প্রতিবেদনে জেনে নিন New Kawasaki Eliminator এর আকর্ষণীয় ফিচারস।

আপনারা নতুন Two-Wheeler লঞ্চের দিকে তাকিয়ে আছেন? তাহলে আপনাদের বলি, আন্তর্জাতিক বাজারে 2023 সালের June মাসে লঞ্চ করেছিল দুর্দান্ত মডেল Eliminator 500। আবারো, বিখ্যাত Two-Wheeler ব্র্যান্ড Kawasaki এই Cruiser-Style মোটরসাইকেল ভারতীয় মার্কেটে আনতে চলেছে। আপনাদের সুবিধার জন্য এর দাম জানিয়ে রাখি, এই বাইকের এক্স-শোরুমে দাম 5.62 লাখ টাকা। এই ব্র্যান্দ নিউ Eliminator-এ আছে Kawasaki Ninja 400 এর মতোই Parallel-Twin মোটর। আজ, এই প্রতিবেদনে জেনে নিন New Kawasaki Eliminator এর আকর্ষণীয় ফিচারস।

Kawasaki Eliminator

Kawasaki Eliminator-এর ফিচারস সহ অন্যান্য বৈশিষ্ট্য 

এই মোটরসাইকেলে থাকবে নতুন 451cc Parallel-Twin ও Liquid-Cooled ইঞ্জিন আছে। এছাড়া, একটি 6.8mm বড় স্ট্রোক এবং 5.8-লিটারের এয়ারবক্স। এই ইঞ্জিন 45bhp এ 9,000rpm এবং 42.6Nm এ 6,000rpm পাওয়ার ও টর্ক উৎপন্ন করে।

আরও পড়ুন : Bajaj Chetak Premium : যুব প্রজন্মের রাতের ঘুম কাড়তে এন্ট্রি নিতে চলেছে Bajaj Chetak Premium, লঞ্চ হবে এইদিন

Kawasaki-এর Cruiser Line-Up এ Vulcan S এর পরেই Eliminator মোটরসাইকেল র‍্যাঙ্ক করে। US-Spec এর মতোই India-Spec মোটরসাইকেলে একটি নতুন স্টিলের Trellis Frame দ্বারা আন্ডারপিন করা হয়েছে। বাইকটির সামনে আছে একটি 41mm Telescopic Fork, একটি Twin Shock অ্যাবসরভার সেটআপ আছে।

Kawasaki Eliminator-এ আছে একটি 18-ইঞ্চি front এবং একটি 16-ইঞ্চির Rear Alloy Wheel। সাথে একটি Dual-channel ও Anti-lock ব্রেকিং সিস্টেম।

Kawasaki Eliminator-এর কার্ভ ওয়েট 176 কিলোগ্রাম। যা Ninja 400-এর থেকে 8 কিলোগ্রাম বেশি ভারি। অন্যদিকে, Kawasaki Eliminator এর সিটের হাইট এবং গ্রাউন্ড ক্লিয়ারেন্স 735mm এবং 150mm।

Kawasaki Eliminator একটি ক্লাসিক Cruiser Styling ও সামান্য Retro লুকসের মিশ্রনে আসছে। এতে আছে একটি নিছু সিট, Round LED Headlamps, Flat Handlebars, একটি Teardrop-shaped ফুয়েল ট্যাঙ্ক, একটি Low-slung প্রোফাইল এবং একটি Long Tail। বাইকের Styling করা হয়েছে LED Lighting, একটি Circular LED Screen।

আরও পড়ুন : Suzuki Motorcycle : রেকর্ড গড়লো সুজুকি! 2023-এর ডিসেম্বরে বিক্রি হল মোট 79,483টি বাইক

Kawasaki Eliminator-এর দাম : 

Kawasaki Eliminator-এর এক্স-শরুমে দাম ছিলো 5.62 লাখ টাকা। ভারতে Kawasaki Eliminator একটি মাত্র রঙে আসছে। সেটি হল- Metallic Flat Spark Black।

আরো পড়ুন