Jio Recherge Plan : বর্ষ শেষে নয়া ধামাকা Jio-র! এই প্ল্যান দিয়ে রিচার্জ করলেই পাবেন Unlimited 5G Data ও OTT সাবস্ক্রিপশন

Jio Recherge Plan : Airtel-কে টেক্কা দিতে নয়া ধামাকা Jio-র! এই প্ল্যান রিচার্জ করলেই পাবেন 84 দিনের জন্য Unlimited 5G Deta, Voice Calling, Free SMS ও OTT সাবস্ক্রিপশন

Jio Recherge Plan : বর্তমানে Relience Jio ভারতীয় টেলিকম ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছে। রিলায়েন্স জিও নতুন প্রিপেড রিচার্জ প্ল্যানের ঘোষণা করেছে। এর দৌলতে আপনারা আনলিমিটেড 5G ডাটা পাবেন। এছাড়াও রয়েছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা 84 দিনের জন্য। এই প্ল্যানটি রিচার্জ করলে আপনারা প্রতিদিন 2GB হাই স্পিড ডেটা পাবেন। আর প্রতিদিন পেয়ে যাবেন সম্পূর্ণ ফ্রিতে 100 টি SMS। এছাড়াও অন্যান্য সুবিধা তো রয়েছেই। এই রিচার্জ প্ল্যানের সম্পর্কে জেনে নিন।

Jio Recherge Plan : 909 Rs

মাত্র 909 টাকার রিচার্জে আপনারা পাবেন আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন 100টি ফ্রি SMS এবং মোট 168GB ডেটা 84 দিনের জন্য। এই প্ল্যানটির আওতায় আপনারা প্রতিদিন 2GB হাই স্পিড ডেটা পাবেন। এই ডেটা শেষ হয়ে যাওয়ার পর 40Kbps স্পিডে আনলিমিটেড ডেটার সুবিধা রয়েছে গ্রাহকদের জন্য। এছাড়াও থাকছে SonyLIVZee5 অ্যাপের সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে। আর আপনারা পেয়ে যাবেন JioCinema, JioTVJioCloud-এর কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশন। প্রাথমিকভাবে, গ্রাহকরা 5G নেটওয়ার্ক এরিয়াতে আনলিমিটেড 5G ডেটা পাবেন। এই প্রিমিয়াম মেম্বারশিপে JioCinema-র সাবস্ক্রিপ্সন যুক্ত হবে না।

Jio Recherge Plan

Jio Recherge Plan : 808 Rs

গত মাসে 2023 ICC World Cup চলছিল। সেই সময় Jio নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করে। এর দরুন গ্রাহকরা মাত্র 808 টাকায় আনলিমিটেড ডাটা ও ভয়েস কল পেয়েছিলেন। এই প্লেনের বৈধতা 84 দিন। এছাড়াও প্রতিদিন দেওয়া হবে 2GB হাই স্পিড ডেটা। তার পাশাপাশি গ্রাহকরা পাবেন Disney+ Hotstar-এর 3 মাসের মেম্বারশিপ।

আরও পড়ুন : Jio 75 Recharge Plan : ফের নয়া ধামাকা Jio-র! মাত্র 75 টাকায় পাবেন আনলিমিটেড কলিং ও ডেটা, জানুন বিস্তারিত

Jio-র এই প্ল্যান দু’টি ছাড়াও রয়েছে আরও বেশ কিছু রিচার্জ প্ল্যান। তবে 1,099 টাকা ও 1,499 টাকার প্ল্যান দু’টি গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। 1,099 টাকার প্ল্যানে আপনারা প্রতিদিন 2GB 5G ডেটা, 100টি ফ্রি SMS আর আনলিমিটেড ভয়েস কল পেয়ে যাবেন। অপরদিকে 1,499 টাকার রিচার্জে আপনারা পাবেন 3GB 5G ডেটা, 100টি ফ্রি SMS আর আনলিমিটেড ভয়েস কলের সুবিধা।

আরো পড়ুন