ADVERTISEMENT

Jio Postpaid Plan Dhamaka : মাত্র ৩৯৯ টাকায়

কম খরচে পরিবারের সবাই আনলিমিটেড কল ও ডেটা পেতে আজই রিচার্জ করুন এই জিও পোস্টপেইড প্ল্যান টি (Jio Postpaid Plan)

ADVERTISEMENT

আজকের ডেটে দাঁড়িয়ে আমাদের ভারতবর্ষে প্রিপেড সিমের দুনিয়ায় জিও (Reliance Jio) হচ্ছে বেতাজ বাদশা। প্রিপেড জগতের শীর্ষস্থান অতিক্রম করার পর এবার জিও এর নজর পোস্টপেড সেক্টরে। আপনি কি একজন জিও পোস্ট পেড ইউজার ? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। ৫০০ তাকার কম খরচেও জিও নিয়ে এলো পোস্টপেইড (Jio Postpaid Plan) ফ্যামিলি প্যাক। এক্ষেত্রে আপনি মাত্র ৩৯৯ টাকার জিও পোস্টপেইড প্ল্যানটি বেছে নিতে পারেন যাতে একসাথে পরিবারের ৪ জন সদস্য একসাথে বেনিফিট পাবেন।

ADVERTISEMENT

জেনে নিন ৩৯৯ টাকার জিও পোস্টপেইড প্ল্যানের (Jio Postpaid Plan) বিস্তারিত

আপনার পরিবারের ৪ জন যদি জিও সিম ব্যাবহারকারী হোন, তাহলে আপনি এই রিচার্জ বিকল্পটি বেছে নিতে পারেন। এটি একটি পুরো মাস বা ৩০ দিনের জন্য বৈধ। উপরন্তু, গ্রাহকরা আনলিমিটেড কলিং এবং মোট ৭৫ জিবি ডেটা পেয়ে যাবেন। এছাড়াও, এই প্ল্যান এ কিছু SMS এর সুবিধাও রয়েছে। এটি আপনার পরিবারের জন্য সেরা জিও পোস্টপেইড প্ল্যান (Jio Postpaid Plan)। এই প্ল্যান টি পেতে ‘এখানে ক্লিক করুন’

এই জিও পোস্টপেইড প্ল্যান (Jio Postpaid Plan) এর সুবিধা ও অতিরিক্ত খরচ

  • এই মুহূর্তে সবথেকে উত্তেজনাপূর্ণ বিষয় হোল জিও পোস্টপেইড প্ল্যান টি (Jio Postpaid Plan) এখন ১মাসের জন্য ফ্রী তে ট্রায়াল দিচ্ছে, অর্থাৎ আপনি যদি এখন জিওর এই প্ল্যানটি নিতে চান তাহলে পুরো ১মাসের জন্য সম্পূর্ণ ফ্রী তে এই পরিষেবাটি উপভোগ করতে পারবেন।
  • এই জিও পোস্টপেইড প্ল্যান (Jio Postpaid Plan) টি যদি আপনি নিতে চান তাহলে এর সাথে আরও ৩জন কে আপনি এই প্ল্যান এ যোগ করতে পারবেন। কিন্তু তার জন্য প্রতি সদস্য পিছু আপনাকে ৯৯ টাকা রিচার্জ করতে হবে অর্থাৎ এই জিও পোস্টপেইড প্ল্যান (Jio Postpaid Plan) টির জন্য আপনার মাসিক খরচ হবে ৬৯৬ টাকা। এছাড়াও এই প্ল্যান টি নিতে হলে আপনাকে এককালিন ৫০০ টাকার একটি সিকিউরিটি ডেপোজিট দিতে হবে অর্থাৎ প্রথম মাসে আপনার মোট খরচ হবে ১১৯৬ টাকা। তবে দ্বিতীয় মাস থেকে আপনাকে কেবলমাত্র ৬৯৬ টাকায় দিতে হবে।

আরো পড়ুন