Jio-র দুর্দান্ত প্ল্যান! একটি রিচার্জ করলেই উপভোগ করতে পারবেন 3 জন, জানুন বিস্তারিত

বর্তমানে, আমরা এক মুহূর্ত ইন্টারনেট ছাড়া থাকতে পারিনা। আমাদের সারাদিনের বেশিরভাগ সময় বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে চলে যায়। আমাদের, মুড অফের প্রধান কারনই হল পুয়োর ইন্টারনেট কানেকশান। যারা খারাপ নেটওয়ার্ক এবং স্লো ইন্টারনেটের সমস্যায় ভুগছেন তাদের জন্য সুখবর! কারন, মহান Physicist Elon Musk ঘোষণা করেছেন, সারা বিশ্বজুড়ে দ্রুতগতির ইন্টারনেটের পরিকল্পনা করেছেন। এই প্ল্যান মতো Kasturi একটি Satelite পাঠিয়েছে।

Jio

প্রসঙ্গত, ভারতের বৃহত্তম টেলিকম সংস্থা Jio ও পিছিয়ে নেই। জিও তাদের নতুন মিশন, স্যাটেলাইট তৈরির ওপরে কাজ করছে। এছাড়া, jio গ্রাহকদের বিভিন্ন রকমের রিচার্জ প্ল্যান নিয়ে এসে অবাক করে দেয়। আবারো, বিনামূল্যে একাধিক ইন্টারনেট এবং কলিং এর সুবিধা দিচ্ছে।

জেনে নিন Jio-র ফ্যামিলি প্ল্যানের বিষয়ে

996 ফ্যামিলি প্ল্যান : আসুন আপনাদের দুর্দান্ত একটি ফ্যামিলি প্ল্যান সম্পর্কে জানাই, Jio- 996 টাকার প্ল্যানে পেয়ে যাবেন বিপুল অফার এবং সুবিধা। এই প্ল্যানের সুবিধাগুলি হল- এতে আপনি মাত্র একটি নাম্বারের জন্য বিল ভরে পেয়ে যাবেন আরো 3টি অ্যাড-অন-সিম পেয়ে যাচ্ছেন। এক্ষেত্রে, আপনাকে একটি সিমে মাত্র 249 টাকা দিতে হবে এবং উপভোগ করতে পারবেন 115GB ডেটা ও আনলিমিটেড কলিং। এছাড়া, 5G স্পিডে ডেটা পাচ্ছেন। গ্রাহকদের আকর্ষণীয় আরো একটি অফার হল, এতে নেতফ্লিক্স ও অ্যামাজন প্রাইমের সুবিধা পাবেন।

897 ফ্যামিলি প্ল্যান : 897 ফ্যামিলি প্ল্যানে Jio দিচ্ছে দ্রুত গতির 110GB ডেটা। সাথে প্রতি মাসে, একটি সিমে 299 টাকার বিল দিলেই হবে। একটি সিমের বিল পেমেন্ট করেই 3টি সিমের কলিং ও ডেটা উপভোগ করতে পারবেন।

798 ফ্যামিলি প্ল্যান : Jio-এর 798 টাকার ফ্যামিলি প্ল্যানটিও একাধিক সুবিধা দিচ্ছে। তবে এই অফারে মাত্র 2টি সিম ব্যবহার করতে পারবেন। মোট ডেটা পাবেন 105GB। আপনি একটি নাম্বারের জন্য 399 টাকা করে বিল পেমেন্ট করবেন। বেশিরভাগ Jio ব্যবহারকারী এই প্ল্যানটি ব্যবহার করে।

আরো পড়ুন