Jio New Year Offer : দৈনিক খরচ মাত্র 7 টাকা! পাবেন Unlimited ভয়েস কল সহ 5G Data ও Jio Apps-এর সাবস্ক্রিপশন

‘Jio New Year Offer 2024’-এ 2 হাজার 999 টাকার রিচার্জের Validity 365 দিন থেকে বাড়িয়ে 389 দিন করা হয়েছে। কী কী সুবিধা পাবেন এই প্ল্যানে? জেনে নিন বিস্তারিত।

Jio ভারতবর্ষের সবথেকে বড় টেলিকম সংস্থা। জিও (Jio) তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে “Happy New Year Offer 2024“। এই সুবিধা কেবলমাত্র Jio-র প্রিপেইড সংযোগ ব্যাবহারকারীরাই পাবেন। পুরনো Prepaid Plan আবার পুনর্গঠন করা হয়েছে এই প্ল্যানে। 2 হাজার 999 টাকার বাৎসরিক প্ল্যানে 24 দিনের Extension দেওয়া হয়েছে। ‘Jio New Year Offer 2024‘-এ 2 হাজার 999 টাকার রিচার্জের Validity 365 দিন থেকে বাড়িয়ে 389 দিন করা হয়েছে।

Jio

এই রিচার্জ প্ল্যানের কেবলমাত্র Validity বাড়ানো হয়েছে। এছাড়া আলাদা করে কিছু বদলানো হয়নি। এর ফলে একই রিচার্জের প্রাত্যহিক খরচ কিছুটা কমবে। যে কারণে গ্রাহকদের সুবিধা হবে বলে আশা করা যায়। Jio এই রিচার্জ সম্পর্কে বিস্তারিত ভাবে আলোচনা করেছে তাদের Official Website-এর Terms and Conditions-এর পেজে। আপনারা যাঁরা দীর্ঘমেয়াদী রিচার্জ প্ল্যান খুঁজছেন, প্রত্যেক মসে রিচার্জের ঝামেলা পোহাতে চান না তাঁদের জন্য 2 হাজার 999 টাকার রিচার্জ প্ল্যানটি একদম পারফেক্ট। ‘Jio New Year Offer 2024‘-এর কারণে এই রিচার্জে অতিরিক্ত 24 দিন যুক্ত করা হবে। ফলে আপনারা 365 দিনের পরিবর্তে 389 দিনের সার্ভিস পাবেন।

Jio New Year Offer

আপনারা এই রিচার্জের সুবিধা নিতে চাইলে Jio-Official Website-এর প্রিপেইড প্ল্যান পেজ থেকে রিচার্জ করতে পারবেন। এছাড়া Jio-MyJio App থেকেও রিচার্জ করতে পারবেন। 2 হাজার 999 টাকার এই রিচার্জটি 365 দিনের জন্য করালে প্রত্যেকদিন খরচ হত 8 টাকা 21 পয়সা। এখন এই রিচার্জে অতিরিক্ত 24 দিন যুক্ত হওয়ার কারণে সেই খরচ কমে দাঁড়িয়েছে 7 টাকা 70 পয়সায়।

আরও পড়ুন : BSNL Recharge Plan : গ্রাহকদের জন্য ফের সাস্রয়ী মূল্যের সেরা প্ল্যান নিয়ে হাজির BSNL, দেখে নিন এক নজরে

Jio New Year Offer : 2,999 টাকার রিচার্জ বেনিফিট

389 দিনের জন্য 2,999 টাকার রিচার্জ করালে আপনারা পেয়ে যাবেন প্রত্যেকদিন 100টি SMS সম্পূর্ণ বিনামূল্যে। এছাড়া প্রত্যেকদিন 5G Unlimited DataUnlimited Voice Calls পাবেন। এছাড়া JioTV, JioCinema, JioCloud-এর Subscription পেয়ে যাবেন।

আরও পড়ুন : BSNL-এর বড়ো চমক! মাত্র 150 টাকার রিচার্জে পাবেন 60GB ডাটার সাথে Unlimited Call ও Free SMS, জানুন বিস্তারিত

তবে JioCinema-র Premium Subscription এর সাথে যুক্ত থাকবে না। JioCinema Premium Subscription পেতে আপনাদের অতিরিক্ত 1,499 টাকার রিচার্জ করতে হবে। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করতে পারেন‌। আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার জন্য অনেক ধন্যবাদ।

আরো পড়ুন