ADVERTISEMENT

Jio Bharat Phone-এর নতুন প্ল্যান ঘোষণা হল, শুরু মাত্র ১২৩ টাকা থেকে

৯৯৯ টাকার জিও ভারত ফোনের সাথে দেশের ইন্টারনেট পরিষেবাকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাচ্ছে জিও

ADVERTISEMENT

Reliance Jio আজ Jio Bharat Phone লঞ্চের কথা ঘোষণা করেছে। একটি এন্ট্রি-লেভেল ইন্টারনেট-সক্ষম ফোন যার দাম মাত্র ৯৯৯ টাকা। ডিভাইসটির লক্ষ্য সমাজের সকল স্তরের গ্রাহকদের সম্পূর্ণরূপে ডিজিটাল প্রযুক্তির সুবিধা প্রদান করা। পাশাপাশি, কোম্পানি সীমাহীন ভয়েস কল এবং ইন্টারনেট ডেটা সহ Jio Bharat-এর রিচার্জ প্ল্যানও ঘোষণা করেছে।

ADVERTISEMENT

Jio Bharat Phone-এর প্ল্যান ঘোষণা হয়েছে

এই মুহুর্তে, দুটি Jio Bharat Phone-এর প্ল্যান ঘোষণা করা হয়েছে। এগুলোর দাম যথাক্রমে ১২৩ এবং ১,২৩৪ টাকা। আগেরটির মেয়াদ ১৪ দিনের, পরেরটি একটি বার্ষিক প্ল্যান।

১২৩ টাকার এই Jio Bharat প্ল্যান গ্রাহকদের সীমাহীন ভয়েস কল এবং মোট ১৪জিবি ডেটা প্রদান করবে, অন্য অপারেটরের ভয়েস কল এবং ২জিবি ডেটার ১৭৯ টাকার প্ল্যানকে প্রতিদ্বন্দ্বিতা করবে। একইভাবে, Jio Bharat ১,২৩৪ টাকার প্ল্যানে প্রতি মাসে ১৪ জিবি মোবাইল ডেটা অফার করে অর্থাৎ বার্ষিক মোট ১৬৮জিবি ডেটা। ডেটার পাশাপাশি এই প্ল্যানে ফ্রি ভয়েস কলিংও পাওয়া যায়। কোম্পানি দাবি করেছে যে এই প্ল্যানটি অন্যান্য প্রতিযোগীদের থেকে ৭ গুণ বেশি ডেটা এবং প্রতিদিনের ভিত্তিতে ২৫% সাশ্রয় করে।

রিলায়েন্স জিও-এর চেয়ারম্যান আকাশ আম্বানি বলেছেন, “ভারতে এখনও ২৫০ মিলিয়ন মোবাইল ফোন ব্যবহারকারী রয়েছেন যারা ২জি-এর ফাঁদে পরে রয়েছেন, এমন সময়ে ইন্টারনেটের মৌলিক বৈশিষ্ট্যগুলি উপভোগ করতে তারা অক্ষম। বিশ্ব একটি ৫জি বিপ্লবের শীর্ষে এসে দাঁড়িয়েছে। ৬ বছর আগে, যখন জিও চালু হয়েছিল, আমরা স্পষ্ট করে দিয়েছিলাম যে জিও ইন্টারনেটকে গণতন্ত্রীকরণ করতে এবং প্রতিটি ভারতীয়ের কাছে প্রযুক্তির সুবিধাগুলি পৌঁছে দিতে কোনও আপোষ করবেনা। কেবলমাত্র কিছু শ্রেণির কাছেই প্রযুক্তির সুবিধা থাকবে, এমনটা হবে না”।

আরো পড়ুন